ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মুক্তিযোদ্ধাদের জন্য ফুল ও মিষ্টি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী

মুক্তিযোদ্ধাদের জন্য ফুল ও মিষ্টি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ফাইল ছবি

নিউজ ডেক্স : ৪৯তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যান্য বারের মতো এবারও তিনি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের ফুল, মিষ্টান্ন এবং নানা উপহার সামগ্রী পাঠিয়ে এই শুভেচ্ছা জানান।

রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডস্থ যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) তিনি তার শুভেচ্ছার নিদর্শন স্বরূপ এসব উপহার সামগ্রী পাঠান।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত একান্ত সহকারী সচিব (এপিএস-২) গাজী হাফিজুর রহমান লিকু এবং প্রটোকল অফিসার খুরশীদ-উল-আলম সকালে এসব উপহার সামগ্রী তাদের কাছে পৌঁছে দেন।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যরা এসময় প্রত্যেক জাতীয় দিবস এবং উৎসব যেমন স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ এবং পহেলা বৈশাখে তাদেরকে স্মরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তারা তাদের পুনর্বাসনে রাজধানীর মোহাম্মদপুরে ১৩তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা টাওয়ারের আবাসিক কাম বাণিজ্যিক ভবন নির্মাণেও প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানান।

শহীদ পরিবারের সদস্য এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা বলেন, আওয়ামী লীগ এবং শেখ হাসিনার সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলেই কেবল তারা যথাযোগ্য সম্মান পান। এ সময় তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ুও কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!