ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মিছিল থেকে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার

মিছিল থেকে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার

নিউজ ডেক্স : নগরের হামজারবাগ সঙ্গীত সিনেমা হল মোড় থেকে জামায়াত-শিবিরের ৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ।  রোববার (৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নুরুল আজিম (২৭), হাফেজ মো. মঞ্জুর আলম (২৩), মো. মকবুল হোসাইন (৩৪), মো. রোকন উদ্দিন (৪৫) ও আব্দুল বারেক প্রকাশ ছোটন (২৬)।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাজিম উদ্দিন মজুমদার বলেন, জামায়াত-শিবিরের এজাহারনামীয় ও পলাতক আসামিরা হামজারবাগ সঙ্গীত সিনেমা হল মোড়ে পাকা রাস্তার ওপর লাঠি নিয়ে মিছিল করে। তারা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ি ভাংচুরের চেষ্টা ও যানবাহন চলাচল বন্ধ করে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার চেষ্টাও চালায়। পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার সময় ৫ জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে থানায়  মামলা করা হয়েছে।  

পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন রবিন বলেন, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ি ভাংচুরের চেষ্টা ও যানবাহন চলাচল বন্ধ করার চেষ্টা করলে তাদের প্রতিহত করা হয়। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!