Home | দেশ-বিদেশের সংবাদ | মাহফিলে আলেমদের গালিগালাজ করায় মাওলানা ‘নূরে বাংলা’ গ্রেফতার

মাহফিলে আলেমদের গালিগালাজ করায় মাওলানা ‘নূরে বাংলা’ গ্রেফতার

224

নিউজ ডেক্স : ওয়াজ মাহফিলে ধর্মীয় আলোচনা না করে প্রকাশ্যে দেশের বিশিষ্ট আলেমদের গালি দিয়ে ভাইরাল সেই কথিত মাওলানা মাহবুবুল হক আল কাদেরী ওরফে নূরে বাংলাকে গ্রেফতার করেছে সাতকানিয়া থানা পুলিশ। মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার মৌলভীর দোকান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির।

তিনি জানান, উপজেলার খাগরিয়া ইউনিয়নের একটি মাহফিলে আলেমদের গালিগালাজ করেন মাওলানা মাহবুবুল হক আল কাদেরী ওরফে নূরে বাংলা। এতে ক্ষুব্ধ হয়ে হেফাজতে ইসলামের সাতকানিয়ার উপজেলা আমির মাওলানা আবদুল মোবিন গতকাল মঙ্গলবার মাওলানার নামে সাতকানিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, কয়েক সপ্তাহ আগে সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নে একটি মাহফিলে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মাহবুবুল হক আল কাদেরী ওরফে নূরে বাংলা। সেই মাহফিলে দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক শাহ আহমদ শফী এবং মিজানুর রহমান আজহারীসহ দেশের কয়েকজন প্রখ্যাত আলেমকে কটূক্তি করে আক্রমণাত্মক বক্তব্য দেন। এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তীব্র সমালোচনার মুখে পড়েন নূরে বাংলা। এ নিয়ে সর্বত্র ক্ষোভের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!