Home | লোহাগাড়ার সংবাদ | বড়হাতিয়া ছাত্র-যুব ঐক্য পরিষদের উদ্যোগে বিজয় দিবস ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বড়হাতিয়া ছাত্র-যুব ঐক্য পরিষদের উদ্যোগে বিজয় দিবস ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

63

এলনিউজ২৪ডটকম : উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের “আখতরাবাদ কুমিরাঘোনা ছাত্র-যুব ঐক্য পরিষদ”র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিজয় দিবস যথাযথ কর্মসূচী গ্রহণের মাধ্যমে উদযাপিত হয়েছে গত ১৭ ডিসেম্বর। দিবসের সূচনায় ছিল সংগঠনের সদস্যবৃন্দ ভোরে বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অবস্থিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। সকাল ১০টায় মোঃ শাহজাহান পিপিএম (বার) কমপ্লেক্স প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোঃ শাহজাহান পিপিএম (বার) কমপ্লেক্স পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব বাহাদুর চৌধুরী। প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও লোহাগাড়া মা-মনি হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক এম. এ. কাশেম।

প্রধান বক্তা ছিলেন বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এমডি জুনাইদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বড়হাতিয়া ইউপি’র প্যানেল চেয়ারম্যান মোঃ আলম, এডভোকেট আইয়ুব সিকদার, মাওলানা মোঃ আইয়ুব আনসারী, মাওলানা হাফেজ মোঃ ফেরদৌস ও মাওলানা মোঃ বদিউর রহমান।

সংগঠনের সভাপতি মোঃ শাহাদৎ হোসেন সাগরের উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কবির আহমদ লীডার, মোহাম্মদ আলী, সংগঠনের সহ-সভাপতি আবদুল আজিজ, সাধারণ সম্পাদক মোঃ মাঈনুদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু নাঈম, যুগ্ম সম্পাদক আরফাত হোসেন, দপ্তর সম্পাদক আবদুল আহাদ, অর্থ সম্পাদক শফিউল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ওসমান গণি, নির্বাহী সদস্য মামুন উদ্দিন, মহিউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক হাফেজ মোঃ সোহেল, মোঃ বাদশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ আরফাত হোসেন, মোঃ ইউসুফসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে মহান বিজয় দিবসের তাৎপর্য বর্ণনা করেন এবং তিনি গভীর শ্রদ্ধা জানান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের প্রতি। এছাড়া তিনি সংগঠনের কার্যক্রমের প্রশংসা করে বলেন, এলাকার পরিবেশ উন্নয়নে সংগঠনের প্রত্যেক সদস্যকে আন্তরিকতার সহিত সংগঠনের কার্যক্রম চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। বিশেষ করে তিনি এলাকার দুঃস্থ জনগণের স্বাস্থ্যসেবায় সম্ভাব্য সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠান শেষে শতাধিক শীতার্ত লোকের মাঝে কম্বল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!