ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বড়হাতিয়ায় ডাকাত আটক ও অস্ত্র উদ্ধারে ভূমিকায় ওসি শাহজাহান ও চেয়ারম্যান জুনাইদ সংবর্ধিত

বড়হাতিয়ায় ডাকাত আটক ও অস্ত্র উদ্ধারে ভূমিকায় ওসি শাহজাহান ও চেয়ারম্যান জুনাইদ সংবর্ধিত

received_482852962074300

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় উপজেলা পরিষদ কনফারেন্স হলে ২৮ আগষ্ট সোমবার দুপুরে আইনশৃঙ্খলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম। প্রধান অতিথি ছিলেন আল্লামা প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, জেলা পরিষদের সদস্য বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আলহাজ্ব আকতার আহমদ সিকদার, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সম্প্রতি বড়হাতিয়ায় একদল ডাকাত গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে বিশেষ ভূমিকার জন্য লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) ও বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি জুনাইদকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

বক্তারা অভিমত রাখেন আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ও জনপ্রতিনিধিদের ভূমিকা অপরিসীম। পুলিশ-জনতা সম্মিলিতভাবে কাজ করা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের অন্যতম পূর্বশর্ত। বক্তারা আলো বলেছেন, এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশ প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। তারা এ ধারা অব্যাহত রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত ১১ আগষ্ট বড়হাতিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় একদল ডাকাতকে বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান ও স্থানীয়রা আটক করেন। পরে স্কুল মাঠের জঙ্গল থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!