Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে ধর্ষণের শিকার হয়েছে কিশোরী

বাঁশখালীতে ধর্ষণের শিকার হয়েছে কিশোরী

নিউজ ডেক্স : বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা এলাকার এক কিশোরী অভিমান করে বাড়ি থেকে বের হয়ে বৈলছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ঘোনাপাড়া এসে ধর্ষণের শিকার হয়েছে।

পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করলেও এ ঘটনায় জড়িতদের এখনও গ্রেপ্তার করতে পারেনি। ঘটনাটি সংঘটিত হয় সোমবার গভীর রাতে।

জানা যায়, বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা এলাকার এক কিশোরী সোমবার বাড়ি থেকে বাবা-মার সাথে ঝগড়া করে বেরিয়ে পড়ে। পরে সে বৈলছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ঘোনাপাড়া এলাকায় রাশেদা বেগম নামে এক মহিলার বাড়িতে আশ্রয় নেয়।

সেখানে স্থানীয় তালেব, মুজিবসহ অন্য আরেকজন এসে কিশোরীকে বাড়িকে পৌঁছে দেওয়ার কথা বলে জইত্যা পুকুর পাড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

পরে তার শোরচিৎকারে স্থানীয় জনতার খবরে বাঁশখালী থানা পুলিশ আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে থানা সূত্রে জানা যায়।

এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলবে। কিশোরীটিকে ডাক্তারি পরীক্ষা করা হবে।’

ভিকটিমের পিতা বাদী হয়ে মঙ্গলবার ৩ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করবেন বলে জানান তিনি। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!