Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | প্রবাসীদের রাজনৈতিক ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন আমিনুল ইসলাম

প্রবাসীদের রাজনৈতিক ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন আমিনুল ইসলাম

60819727_431487264310525_6507155442358026240_n

পবিত্র মাস রমজানে ওমরাহ হজ্ব পালনে আসা বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের সাথে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ২০ মে সোমবার রাত ১১.৩০ টার সময় পবিত্র মক্কা নগরীর এক হোটেলের হল রুমে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ কুতুব উদ্দিনের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরীর সঞ্চালনায় প্রবাসীদের প্রিয় সংগঠনের চলমান কর্মসূচীর আলোকে মূল লক্ষ্য ও উদ্দ্যেশ্য নিয়ে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন।

বিশেষ অতিথি ছিলেন মক্কার বিশিষ্ট ব্যবসায়ী সংগঠনের উপদেষ্ঠা সদস্য আবুল কালাম আজাদ, আল-রাজী ব্যাংক কর্মকতা ও ইসলামী ব্যাংক বাংলাদেশ প্রতিনিধি ব্যাংকার মুহাম্মদ জাহেদুল ইসলাম কায়সার, তরুণ ব্যবসায়ী হায়দার ইকবাল, মোহাম্মদ হানিফ ও কামাল উদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের সিনিয়র যুগ্ম-আহবায়ক এনামুল হক এনাম, যুগ্ম-আহবায়ক লোকমান হাকিম, যুগ্ম-আহবায়ক মোঃ-নুরুল আমিন, আহবায়ক কমিটি সদস্য মুহাম্মদ জাকের উল্লাহ বাচ্চু, সালমান মাহমুদ রুবেল, মুহাম্মদ শহিদুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব ও রাশেদুল আমিন চৌধুরী প্রমুখ। এ ছাড়াও মক্কায় অবস্থানরত বিপুল প্রবাসী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন বলেন, বর্তমান সৌদিআরবে প্রবাসীদের প্রবাস জীবনে এক ক্রান্তিকাল কঠিন সময় চলছে। এ সময় এমন একটি ফ্লাটফরম তৈরি করা সত্যি কঠিন। তাই এ সময়ে এ রকম একটি মহৎ উদ্যোগ নেওয়া লোহাগাড়া প্রবাসী সমিতির নেতৃবৃন্দ সত্যিই প্রশংসার দাবিদার। তিনি আশা করেন এই সমিতির ফ্লাটফরমের মাধ্যমে লোহাগাড়ার সকলস্তরের প্রবাসীদের রাজনৈতিক ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকবে এবং প্রবাসীদের এলাকার কল্যাণে কাজ করবে। তাই লোহাগাড়া উপজেলার সকল প্রবাসীদের এগিয়ে এসে এ সংগঠনকে আরো শক্তিশালী করার আহবান জানান।

তিনি আরো জানান, সমিতির প্রয়োজনে কোন সহযোগিতা প্রয়োজন হলে তাঁর অবস্থান থেকে সাধ্যমত সহযোগিতা করার আশ্বাস দেন। তিনি সকল প্রবাসীদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সুখ, শান্তি, সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!