- Lohagaranews24 - http://lohagaranews24.com -

প্রধান শিক্ষক আবদুল কুদ্দুছের ইন্তেকাল, শোক প্রকাশ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার উজিরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কুদ্দুছ চৌধুরী (৫৭) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে……. রাজেউন)। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৮.৪৫ মিনিটে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি উপজেলার কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজান হাজির পাড়ার কেয়ারা বর বাড়ির আবদুল হাকিম চৌধুরীর পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর স্ত্রীও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। আগামীকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় নিজ এলাকায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

জানা যায়, প্রধান শিক্ষক আবদুল কুদ্দুছ ইংরেজী বিষয়ের মাস্টার ট্রেইনার ছিলেন। এছাড়া লোহাগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি উপজেলা শাখার সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন। ২০২৩ সালে তিনি চাকুরী থেকে অবসরে যাওয়ার কথা ছিল।

এদিকে, প্রধান শিক্ষক আবদুল কুদ্দুছের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন লোহাগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম এবং বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি আহমদ হোসেন ও সাধারণ সম্পাদক নাছির আহমদ। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।