ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ‘পরিচয় শনাক্তের জন্য’ র‌্যাব কার্যালয়ে নেয়ার পর আসামির মৃত্যু

‘পরিচয় শনাক্তের জন্য’ র‌্যাব কার্যালয়ে নেয়ার পর আসামির মৃত্যু

নিউজ ডেক্স : চট্টগ্রামে হত্যা মামলার এক আসামিকে ‘পরিচয় শনাক্তের জন্য’ র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব) কার্যালয়ে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে।

মারা যাওয়া ওই ব্যক্তির নাম নজরুল ইসলাম বাবুল (৬০) বলে জানা গেছে। তিনি রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা।র‌্যাবের কর্মকর্তারা দাবি করেছেন ব্যক্তিটি ‘অসুস্থ হয়ে’ মারা গেছেন।

গতকাল মঙ্গলবার রাতে মারা যাওয়া নজরুল বছর দশেক আগের একটি হত্যা মামলায় পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। ওই মামলায় তাকে মঙ্গলবার রাতে পাঁচলাইশ থেকে আটক করে নিজেদের কার্যালয়ে নিয়ে যায় র‌্যাব।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, “পরিচয় শনাক্তের জন্য র‌্যাব কার্যালয়ে আনা হলে সেখানে তিনি (নজরুল) অসুস্থ বোধ করলে তার স্ত্রীর মাধ্যমে তাকে পতেঙ্গা এলাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

এ ঘটনায় আজ বুধবার (৯ মার্চ) দুপুরে মৃত নজরুলের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে মরদেহ দাফনের পর তিনি এ বিষয়ে কথা বলবেন বলে জানান। পরে বিকালে কয়েকবার কল করা হলেও তিনি আর ফোন ধরেননি।

কী অসুস্থতার জন্য নজরুলের মৃত্যু ঘটেছে সেই বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। এজন্য ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার অপেক্ষার কথা বলেছেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।

তিনি বলেন, “তার ময়নাতদন্ত করা হয়েছে। প্রতিবেদন পেলে বোঝা যাবে, কীভাবে মৃত্যু হয়েছে। বিষয়টি র‌্যাব দেখবে।” এই মৃত্যুর বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি বলে জানান এই পুলিশ কর্মকর্তা। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!