ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পদুয়া ইউপি সদস্য ধর্ষণ মামলায় গ্রেপ্তার

পদুয়া ইউপি সদস্য ধর্ষণ মামলায় গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন (৪০) ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছেন। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে তার বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে এক বিধবা নারী (৩৮)।

এরপর রাতেই ওই নারীর স্বজনরা তাকে নগরীর বহদ্দারহাট এলাকা থেকে আটক করে চান্দগাঁও থানায় সোপর্দ করেন। গ্রেপ্তার ইউপি সদস্য পদুয়া আলী পাড়ার মৃত শেখ আহামদের পুত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ৫ মাস আগে ইউপি সদস্য আনোয়ার হোসেন ওই বিধবা নারীকে ভাতাসহ ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন ধরণের সুবিধা দেয়ার কথা বলে সম্পর্ক গড়ে তোলেন। প্রায় ২ মাস পূর্বে ওই বিধবা নারীকে ইউপি সদস্য বাড়িতে ডেকে নিয়ে কৌশলে ধর্ষণ করেন। পরে ইউপি সদস্য ওই নারীকে বিভিন্ন সময়ে উত্ত্যক্তসহ তার সন্তানদের ব্যাপারে এলাকায় নানা রকম মিথ্যা দূর্নাম করে আসছিল। বিধবা নারী এ ব্যাপারে পদুয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ করেছিলেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, মামলা রুজুর পর ইউপি সদস্যকে আটক করে চান্দগাঁও থানায় সোপর্দ করে ওই বিধবা নারীর স্বজনরা। পরে ফোর্স পাঠিয়ে তাকে লোহাগাড়া থানা হেফাজতে আনা হয়। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!