ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুর্বৃত্তরা টয়লেটের ভেন্টিলেটর দিয়ে ঢুকে ইউএনও’র ওপর হামলা করে

দুর্বৃত্তরা টয়লেটের ভেন্টিলেটর দিয়ে ঢুকে ইউএনও’র ওপর হামলা করে

ফাইল ছবি

নিউজ ডেক্স : মধ্যরাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবনে হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ইউএনও ওয়াহিদা খানমকে। তবে সরকারি কোয়ার্টারে কিভাবে হামলা হলো এ নিয়ে চলছে আলোচনা। তবে ঘটনার সময় ভবনের প্রহরীকে বেঁধে রাখা হয় বলে শোনা গেছে।

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য গণমাধ্যমকে বলেন, এটি কোনো ডাকাতির ঘটনা নয়। তাঁকে মেরে ফেলার উদ্দেশ্যেই এই ঘটনা ঘটেছে বলে আমার ধারণা।

এদিকে ঘোড়াঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোররাত ৩টার দিকে উপজেলা পরিষদের ইউএনওর বাসার টয়লেটের ভেল্টিলেটর ভেঙে দুর্বৃত্তরা বাসায় প্রবেশ করে। পরে ইউএনও ওয়াহিদাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়। এসময় তার বাবা এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাকেও আঘাত করে পালিয়ে যায়।

জানা যায়, রাত আনুমানিক আড়াইটার পর একদল দুর্বৃত্ত উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তার আবাসিক ভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে তার সঙ্গে থাকা পিতা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও আহত করে। পরে অন্য কোয়ার্টারের বাসিন্দারা টের পেয়ে পুলিশকে খবর দেয়। এ সময় তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রংপুরে প্রেরণ করা হয়। ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ভর্তি করা হয়।

এদিকে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে এয়ার অ্যম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে। দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের উন্নত চিকিৎসার জন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাকে দুপুর আড়াইটার মধ্যে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসাপাতালে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!