ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুই আসনেই হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

দুই আসনেই হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

নিউজ ডেস্ক: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল হয়ে গেছে। সংসদীয় আসন দুটিতে ন্যূনতম ১ শতাংশ ভোটারের স্বাক্ষরসহ সমর্থনসূচক তালিকায় গরমিল থাকায় তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

আজ রোববার বেলা একটার দিকে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম এ ঘোষণা দেন। তিনি বলেন বলেন, স্বতন্ত্র প্রার্থী হিরো আলম তাঁর মনোনয়নপত্রের সঙ্গে ১ শতাংশ ভোটারের স্বাক্ষরসহ সমর্থনসূচক যে তালিকা দাখিল করেছিলেন, সেখানে গরমিল পাওয়া গেছে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বেরিয়ে হিরো আলম বলেন, ‘২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে যেভাবে ষড়যন্ত্র করে আমার মনোনয়ন বাতিল করা হয়েছিল, একইভাবে এবারের উপনির্বাচনেও কোনো কারণ ছাড়াই ষড়যন্ত্রমূলকভাবে মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রিটার্নিং কর্মকর্তার এ সিদ্ধান্তের বিরুদ্ধে আমি নির্বাচন কমিশনে আপিল করব। সেখানে ন্যায়বিচার না পেলে শেষ পর্যন্ত হাইকোর্টে যাব। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে শেষ পর্যন্ত লড়ে যাব।’

এর আগে গতকাল শনিবার রাতে প্রথম আলোর সঙ্গে আলাপকালে হিরো আলম তাঁর মনোনয়নপত্র বাতিলের শঙ্কার কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, তাঁকে নিয়ে ষড়যন্ত্র চলছে। তাঁর মনোনয়নপত্র দাখিলের পর কারও কারও ঘুম হারাম হয়ে গেছে বলেও দাবি করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!