ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় নিয়ন্ত্রণহারা ট্রাক উল্টে চালক-সহকারী নিহত

চকরিয়ায় নিয়ন্ত্রণহারা ট্রাক উল্টে চালক-সহকারী নিহত

নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে কক্সবাজারগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক ব্রিজের সাথে সজোরে ধাক্কা খায়।

এতে সম্মুখ অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ট্রাকটি সড়ক থেকে উল্টে গেলে ঘটনাস্থলেই প্রাণ হারায় চালক ও সহকারী। এ সময় ট্রাক থেকে খাদে পড়ে যায় সিমেন্টের বস্তাগুলো।

আজ শনিবার (১৮ মার্চ) ভোর সোয়া পাঁচটার দিকে মহাসড়কের চকরিয়ার উত্তরপ্রান্তের সীমান্তবর্তী আজিজনগর এলাকায় সড়কের ১২ নম্বর ব্রিজে ভয়াবহ এই দুর্ঘটনাটি সংঘটিত হয়।

নিহতরা হলেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার দুপচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গাবলা ভাটইবাজার এলাকার মৃত আইয়ুব আলীর পুত্র ও সিমেন্টবোঝাই ট্রাক চালক এরশাদ মন্ডল (৩০) এবং সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের সাত্তারমিয়া গ্রামের আবদুর রাজ্জাকের পুত্র মো. শিব্বির আহমদ মারুফ (১৯)।

মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি (ইনচার্জ) ইমন কান্তি চৌধুরী জানান, শনিবার ভোর সোয়া পাঁচটার দিকে কক্সবাজারগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৮১২৩) নিয়ন্ত্রণ হারায়। এ সময় ট্রাকটি সড়কের পাশের ব্রিজের রেলিংয়ে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ট্রাকটির সম্মুখ অংশ দুমড়ে-মুচড়ে উল্টে গেলে নিহত হয় চালক ও সহকারী।

তিনি জানান, খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে গিয়ে ক্রেন দিয়ে ট্রাকটি তুলে আনা হয়। একইসাথে নিহত দুইজনের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে থানায় নিয়ে আসা হয়। এই ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহণ শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!