ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | হাতি মার্কায় ভোট চেয়েছেন এমপি নদভী

হাতি মার্কায় ভোট চেয়েছেন এমপি নদভী

Abu Reza

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম সিটি কর্পোরশেন নির্বাচনে মেয়রপ্রার্থী আ.জ.ম নাছির উদ্দিনের হাতি মার্কায় ভোট চেয়েছেন চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। এমপি তাঁর ফেসবুক পেইজে কেন আ.জ.ম নাছির উদ্দিনকে ভোট দিবেন এ ব্যাপারে বিশদ লিখিত বক্তব্য পেশ করেছেন। আমরা তা হুবহু তুলে ধরলাম।

বিসমিল্লাহীর রাহমানির রাহীম

” সবিনয়ে জানতে চাই”
————————————————————————-
প্রিয় চট্টগ্রামবাসী
আস্সালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু
——————————
★ বর্ষাকালীন এই সময়ে পঁচা,দূর্গন্ধময়,জলাবদ্ধতায় নিমজ্জিত আমাদের সবার প্রাণপ্রিয় প্রাকৃতিক সম্পদে ভরপুর,ইতিহাস ইতিহ্যে সমৃদ্ধ,সুজলা,সুফলা,বানিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রাম শহরের এই ক্রান্তিকালে নগরবাসীর কাছে সবিনয়ে জানতে চাই “আপনারা কি আপনাদের প্রাণপ্রিয় সন্তানদের প্রাণের চেয়ে ও অধিক ভালবাসেন?
উত্তর যদি হ্যাঁ হয় তবে অবশ্যই চট্টগ্রামেরর বাবাদের ও মায়েদের নতুনকরে বিবেক দিয়ে ভাবারসময় এসেছে-
“আমাদের আদরের সন্তানদের দ্রুত এগিয়ে যাওয়া উন্নত বিশ্বের সাথে তাল মিলানো উপযুক্ত,আধুনিক স্বাস্থ্যসম্মত শহরে রেখে যেতে পারব কিনা?

মালেশিয়া,সিংগাপুরের মত সমৃদ্ধ নগর গুলোর সমমান প্রযুক্তি সমৃদ্ধ উন্নত সুযোগ সুবিধা সম্বলিত শহরের পরিবেশ সন্তানদের দিতে পারব কিনা?

নাকি সামান্য টুপটাপ বৃষ্টিতে জলাবদ্বতায় ডুবে যাওয়া,অপরিচ্ছন্ন নালা নর্দমা, পচা দূর্গন্ধময় নোংরা নগরিতে রেখে যাব?

যেখানে উন্নত বিশ্বের নাগরিকরা বর্ষাকালের রিনিঝিনি বৃষ্টিকে উপভোগ করছে সেখানে বন্যার নোংরা দূর্গন্ধময় পানির ভয়ে আমাদের সন্তানেরা স্কুলে যেতে পারছেনা কেন? কেন? কেন????

প্রিয় চ্ট্টগ্রামবাসী
————————
এ ক্ষত্রে সমাধান একমাএ আপনাদের হাতেই, এই দূরঅবস্হা থেকে চট্টগ্রামবাসী পরিত্রান পাবে এবং একধাপ এগিয়ে যাবে অবশ্যই আপনার বুদ্বীদিপ্ত, দূরদৃষ্টিসম্পন্ন,সচেতন,মুল্যবান ভোটের মাধ্যমে, তাহলে আপনারা জেনেবুঝে সজ্ঞানে আপনার সন্তানদের ঠকাবেন কেন?
কেন নিজের পায়ে নিজে কুড়াল মারবেন?

প্রিয় চ্ট্টগ্রামবাসী
————————
আমরা আমাদের প্রানাধিক্য সন্তানদের একবিংশ শতাব্দীর উপযুক্ত শহরের নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য সংকীর্ন,দলান্ধ আবেগকে নিয়ন্ত্রন করে সৃষ্টির সেরা জীব হিসাবে বিবেক দিয়ে চিন্তা করে উদীয়মান তারুন্যর অগ্রপথিক আ,জ,ম নাছির ভাই কে হাতি মার্কায় ভোট দিয়ে আমাদের প্রিয় শহর চট্টগ্রামকে বিশ্বের সমৃদ্ব নগরী হওয়ার পথে একধাপ এগিয়ে দিই।সময়ের চড়াই উৎরাই পার হয়ে আ,জ,ম, নাছির ভাই পরিপক্ব,পরিপাটি,অভিজ্ঞ এক পরিপূর্ন সমাজ সেবক ও রাজনীতিবিদ, চট্টগ্রামের ঐতিহ্যবাহী সম্ভ্রান্ত মুসলিম ধার্মিক পরিবারের সুশিক্ষিত সন্তান,ওনার পূর্ব পুরুষ ছিলেন ভারতের ঐতিহ্যবাহী দ্বীন প্রতিষ্ঠান দেওবন্দের প্রখ্যাত আলেম,ব্যবসা,বাণিজ্যে স্বানামধন্য ঐতিহ্যবাহী চট্টগ্রামের মানুষের সময় এসেছে আজ আই,কিউ টেস্ট দেওয়ার,আমরা কি ম্যানুয়াল যুগে বসবাস করব নাকি ডিজিটাল যুগের দিকে এগিয়ে যাব।
আসুন চ্ট্টগ্রামবাসী-আমরা সম্মিলিত ভাবে চট্টগ্রামবাসীর এই কঠিন পরীক্ষায় তরুন,অভিজ্ঞ,সমাজসেবক আ,জ,ম, নাছির ভাই কে হাতি মার্কায় ভোট দিয়ে আমাদের সবার সন্তানদের জন্য নিরাপদ ভবিষৎ উপহার দিই।

প্রিয় চ্ট্টগ্রামবাসী

————————
আপনারা কোন মহলের ধর্মীয় অপপ্রচার বিভ্রান্ত হবেন না,ধর্মকে আজ সাধারন মানুষকে বোকা বানানোর হাতিয়ার হিসাবে ব্যবহার করা হচ্ছে।রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য মুসলিম ভাইয়ে ভাইয়ে বিভক্তি সৃষ্টিতে ধর্মকে ব্যবহার করছে।আস্তিক নাস্তিক বলে ধর্মপ্রাণ সরল সোজা মানুষদের বিভ্রান্ত করা হচ্ছে।আমরা ঈমানের দৃঢ়তা নিয়ে বলতে চাই আল্লাহ আমাদের সৃষ্টিকর্তা,আমরা সবাই উম্মতে মোহাম্মদী,হযরত ইব্রাহিম(আ:) সমগ্র মুসলিম জাতির পিতা, আলকোরআন মুসলমানদের সংবিধান ইসলাম আমাদের ধর্ম, পবিএ হাদিস আমাদের পথেয়, সুতরাং ধর্ম কোন দলের সম্পদ নয় বাংলাদেশী জাতির জনক বঙ্গবন্ধু স্বাধীনতার মহা নায়ক শেখ মুজিবর রহমান আমাদের অনুপ্রেরনা,মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের পথ প্রদর্শক ।

প্রিয় চ্ট্টগ্রামবাসী
————————
সিটিকর্পোরেশনের এই নির্বাচনের সাথে জাতীয় রাজনীতির পরিবর্তনের কথাবলে চ্ট্টগ্রামবাসীকে ধোঁকা দেয়া হচ্ছে, আপনারা অতীতের মত ধোঁকা খেয়ে বোকা হবেন না,এই নির্বাচনের মুল্যবান রায়ের সাথে সম্পর্ক চ্ট্টগ্রামবাসীর ভাগ্য উন্নয়নের, চ্ট্টগ্রামবাসীর দুঃখ, দূর্দশা লাগবের, আপনার আমার,সবার প্রণপ্রিয় সন্তানদের ভবিষ্যৎ নিরাপদ রাখার, বিশ্বের উন্নত দেশের সাথে তাল মিলিয়ে প্রাকৃতিক সম্পদে ভরপুর এই শহরকে প্রযুক্তি সমৃদ্ধ আধুনিক শহরে পরিনত করার,জলাবদ্ধতার অভিশাপ থেকে এই চ্ট্টগ্রামবাসীকে মুক্তকরার,নোংরা,পচা,দূর্গন্ধময় অস্বাস্থ্যকর পরিবেশ থেকে চ্ট্টগ্রামবাসীকে রক্ষা করার,বানিজ্য,প্রযুক্তি,শিক্ষা ও স্বাস্থ্য সেবায় সমৃদ্ধ শহরে পরিনত করার সব কিছুর উর্দ্ধে উঠে আমরা যদি চ্ট্টগ্রাম শহর কে আন্তরিক ভাবে ভালবাসি তাহলে আসুন হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে বলি
“হাতি মার্কায় ভোট দিব,
আমাদের সন্তানদের নিরাপদ ভবিষ্যত উপহার দিব”

আল্লামা প্রফেসর ড.আবু রেজা নদভী(এম.পি)
চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*