ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | হরতালে রাজধানীর যানচলাচল স্বাভাবিক

হরতালে রাজধানীর যানচলাচল স্বাভাবিক

download (18)

গণজাগরণ মঞ্চের ডাকা অর্ধবেলা হরতালে রাজধানীর যানচলাচল স্বাভাবিক রয়েছে। সকালের দিকে শাহবাগের মূল সড়কে যানচলাচল বন্ধ থাকলেও বেশিরভাগ সড়কেই ছিল যানবাহনের চাপ। এছাড়া রাজধানীর মৌচাক, মালিবাগ রেলগেট, আবুল হোটেল, রামপুরা, হাজীপাড়া, ডি আই টি রোড, খিলগাঁও, তেজগাঁও, কাকরাইলসহ রাজধানীতে যানবাহনের চলাচল স্বাভাবিক লক্ষ্য করা গেছে।

এছাড়া সকাল থেকে ধানমন্ডির অধিকাংশ স্কুল কলেজ বন্ধ থাকায় ঝিগাতলা, ধানমন্ডি, সংকর এলাকায় যানচলাচল কিছুটা কম ছিল। শাহবাগ ছাড়া রাজধানীর কোন অংশে গণজাগরণ মঞ্চ কিংবা অন্যান্য কোন ছাত্র সংগঠনের নেতা-কর্মীকে মাঠে নামতে দেখা যায়নি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্র্যাফিক বিভাগের (তেজগাঁও শিল্পাঞ্চল) সহকারী কমিশনার আবু ইউছুফ জাগো নিউজকে জানান, রাজধানীতে মোটামুটি যানচলাচল স্বাভাবিক রয়েছে। তবে শাহবাগের সড়কটি বন্ধ থাকায় অনেকে প্রাইভেটকার নিয়ে বের হচ্ছেন না। শিক্ষার্থীরা নির্বিঘ্নে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা দিতে পারবেন।

এদিকে রাজনৈতিক দলগুলোর হরতাল কর্মসূচিতে রাজধানীর বিভিন্ন পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন থাকলেও মঙ্গলবার পুলিশের তেমন উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

উল্লেখ্য, গত শনিবার রাজধানীর লালমাটিয়া ও শাহবাগে লেখক ও প্রকাশকের উপর দুর্বিত্তদের হামলার ঘটনায় গতকাল সোমবার পর্যন্ত কেউ গ্রেফতার না হওয়ায় আজ (মঙ্গলবার) সারাদেশে অর্ধবেলা হরতালের ডাক দেয় গণজাগরণ মঞ্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*