ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | স্বস্ত্রীক ডাইল মোস্তফিজসহ আটক ৪ : ৭৫৫ পিচ ইয়াবা উদ্ধার

স্বস্ত্রীক ডাইল মোস্তফিজসহ আটক ৪ : ৭৫৫ পিচ ইয়াবা উদ্ধার

25

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ বাঁশখালিয়া পাড়ার থেকে ২৮ এপ্রিল রাত সাড়ে ৯টায় বিক্ষুব্ধ জনতা ইয়াবাসহ ৪ জনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে। তাদের কাছ থেকে ৭৫৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হল বাঁশখালিয়া পাড়ার মৃত জাফর আহমদের পুত্র মোস্তফিজ প্রকাশ ডাইল মোস্তফিজ (৪০), স্ত্রী হামিদা খানম (৩২), সিদ্দিক আহমদের পুত্র ওসমান প্রকাশ ইয়াবা ওসমান (৩৫) ও সাতকানিয়ার ছদাহা হাসারপাড়ার আবদুল মুনাফের পুত্র মোঃ জামাল (২৮)।

এসআই সোলাইমান পাটোয়ারী জানিয়েছেন, মোস্তফিজের কাছ থেকে ৩৭৯ পিচ, হামিদার কাছ থেকে ১৯১ পিচ, ওসমানের কাছ থেকে ৯৮ পিচ ও জামালের কাছ থেকে ৮৭ পিচ ইয়াবা পাওয়া যায়।

জানা যায়, মোস্তফিজ ইতোপূর্বেও কয়েকবার মাদকসহ আটক হয়েছিলেন। তার কর্মকান্ডে এলাকাবাসীরা অতিষ্ট হয়ে উঠছিল। তারা মোস্তফিজকে এ কাজ থেকে বিরত থাকার জন্য নানাভাবে চেষ্টা করেও ব্যর্থ হন। ঘটনার দিন রাতে তিনি ও তার স্ত্রী প্রকাশ্যে দোকানে মাদক বিক্রি করায় এলাকাবাসীরা বিক্ষুব্ধ হয়ে উঠে। তারা তাৎক্ষণিকভাবে ঘেরাও করে ৪ জনকে আটক করে ফেলে।

পরে খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী একদল ফোর্সসহ তাদেরকে থানায় নিয়ে আসেন। বর্তমানে তারা লোহাগাড়া হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে এসআই সোলাইমান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*