- Lohagaranews24 - http://lohagaranews24.com -

স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

নিউজ ডেক্স : নগরের কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে স্ত্রী সালেহা বেগমকে হত্যার দায়ে স্বামী মো. ইদ্রিস মিয়াকে (৬০) গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

সোমবার (২২ মার্চ) দুপুরে আদালতে স্ত্রী হত্যায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে ​জানিয়েছেন বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন। গ্রেফতার মো. ইদ্রিস মিয়া কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার বাসিন্দা । বাংলানিউজ 

বাকলিয়া থানা সূত্রে জানা গেছে, গত ২৫ জানুয়ারি বিকেল পৌনে ৬টার দিকে অন্য বাসায় বুয়ার কাজের জন্য বের হচ্ছিলেন  স্ত্রী  সালেহা  বেগম। তখন স্বামী মো. ইদ্রিস মিয়া হাত-খরচের জন্য টাকা চাইলে স্ত্রী সালেহা বেগম অস্বীকৃতি জানান। এরপর তাকে ধারালো ছোরা দিয়ে কপাল ও নাকে আঘাত করে। এ অবস্থায় ছেলে ও মেয়েরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।  

ওসি রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্ত্রী হত্যার দায়ে অভিযুক্ত স্বামী মো. ইদ্রিস মিয়াকে গ্রেফতার করা  হয়েছে রোববার  রাতে। এর আগে স্থায়ী ঠিকানা কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানাসহ বিভিন্ন স্থানে তাকে গ্রেফতারের অভিযান পরিচালনা করা হয়। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রী হত্যায় ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মো. ইদ্রিস  মিয়া।