ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সৌদি আরবে আরো ৬ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদি আরবে আরো ৬ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

পবিত্র-হজ

সৌদি আরবে মারা গেলেন আরো ছয় বাংলাদেশি হজযাত্রী (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তারা হলেন, মো রুস্তম আলী (৫৯), মো. আবু যায়েদ আলী (৫৬), মোহাম্মদ ইব্রাহিম খলিল (৫৫), বেগম রোকেয়া খাতুন (৬৫), আব্দুল হাকিম (৭৭) ও মো. আয়েছ উদ্দিন (৬৮)।

মরহুম মো. রুস্তম আলীর বাড়ি রাজশাহী জেলায়। তিনি পবিত্র মক্কা আল-মোকাররমায় ইন্তেকাল করেছেন তাঁর পাসপোর্ট নম্বর বিই ০১৪১১২০। আবু যায়েদের গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। তিনি মঙ্গলবার বেলা ১১টার দিকে মক্কার আল নুর বিশেষায়িত হাসপাতালে মারা যান। তার পাসপোর্ট নম্বর বিই ০৯৪৮৮৩৮। মোহাম্মদ ইব্রাহীম খলিলের বাড়ি ঢাকা জেলার সাভার উপজেলায়। তিনি সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় মক্কার আল নূর বিশেষায়িত হাসপাতালে মারা যান। তার পাসপোর্ট নম্বর ওসি ১১১৩৫২৭।

মোসাম্মৎ রোকেয়া খাতুনের বাড়ি কুড়িগ্রামের রাজপুরে। মঙ্গলবার দিবাগত রাত ১১টায় মক্কার আল নুর বিশেষায়িত হাসপাতালে মারা যান। তার পাসপোর্ট নম্বর বিই ০৬২০৬৩৪। একই রাতে মারা যান মো. আব্দুল হাকিম। তার গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জের নাখোল এলাকায়। তিনি হঠাৎ অসুস্থ হয়ে নিজ শয়নকক্ষে মারা যান। তার পাসপোর্ট নম্বর বিই ০২৩৪০২২।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় আনুানিক সাড়ে ১১টায় মো. আয়েছ উদ্দিন মারা যান মক্কার আল নুর বিশেষায়িত হাসপাতালে। মরহুমের বাড়ি চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকায়। তার পাসপোর্ট নম্বর বিএ ০৫৬৫২২৫।

এ নিয়ে চলতি বছর সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃতের সংখ্যা দাঁড়ালো ২৫ জনে। এর মধ্যে পুরুষ ২০ জন এবং নারী ৫ জন।

হজ অফিস সূত্রে জানা গেছে, এ বছর ১ লাখ ১ হাজার ৭৫৮ জন বাংলাদেশির হজ পালনের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*