ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সৌদিয়াআরবে এমপি ড. নদভীকে ডায়মন্ড প্রবাসী গ্র“পের সংবর্ধনা

সৌদিয়াআরবে এমপি ড. নদভীকে ডায়মন্ড প্রবাসী গ্র“পের সংবর্ধনা

04

প্রেস বিজ্ঞপ্তি : চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান, ইসলামী ফাউন্ডেশনের গভর্নর ও ধর্ম মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীকে গত ১৩ ডিসেম্বর মক্কার মিসফালাহ হোটেল বচমায় ডায়মন্ড প্রবাসী গ্র“পের পক্ষ হতে সংবধনা দেয়া হয়েছে।

সংবর্ধনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ডায়মন্ড প্রবাসী গ্র“পের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফারুক আহমদ। স্বাগত বক্তব্য রাখেন গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্বাস উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী কাসেদুর রহমান, আব্দুল কুদ্দুস, ক্যাশিয়ার আব্দুল আজিজ, জামাল উদ্দিন, দিদারুল আলম, মক্কা সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও এনটিভি মক্কা প্রতিনিধি নাছির চৌধুরী, এটিএন বাংলা প্রতিনিধি, এশিয়ান টিভি প্রতিনিধি কামাল উদ্দিন ওভি, নুরুন্নবী ও তারেক আহমদ।

ডায়মন্ড গ্র“পের এমডি বলেন, প্রবাসীদের ডিজিটাল পার্সপোট হয়রানি, পার্সপোট বিলম্বনার শিকার, প্রবাসীরা দেশে ছুটিতে গেলে কতিপয় দালালের কারণে মিথ্যা মামলা ও চাঁদাবাজির শিকার, ওমরা হজ্ব চালুর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন ও প্রবাসীদের বিনিয়োগবান্ধব পরিবেশ সৃষ্টিসহ এয়ারপোর্টে হয়রানি বন্ধের দাবী জানান। তিনি আরো বলেন, লোহাগাড়ার বিভিন্ন উন্নয়ন, রাস্তাঘাটের সংস্কার, মসজিদ, মাদ্রাসা, স্কুলের উন্নয়ন ও শান্তি শৃংখলা নিয়ন্ত্রনের প্রসংশা করেন এবং আগামীতে আরো উন্নয়নের আহবান জানান। এছাড়াও লোহাগাড়াকে পৌরসভা করার দাবী জানান।

প্রধান অতিথি প্রফেসর ড, আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী বলেন, এলাকার বিভিন্ন উন্নয়নসহ পার্সপোট হয়রানি বন্ধ, প্রবাসীদের পুলিশ কর্তৃক হয়রানি, মিথ্যা মামলা না দেওয়া, এয়ারপোর্ট হয়রানি বন্ধ, পৌর সভার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও প্রবাসীদের বিনিয়োগের নিরাপত্তার আশ্বাস দেন এবং সংবর্ধনা সভা আয়োজকদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*