Home | দেশ-বিদেশের সংবাদ | সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

lakshmipur-20181120175350

নিউজ ডেক্স : সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় শাহিন আলম (২২) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামে। সোমবার সন্ধ্যায় সৌদির জেদ্দা শহরে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে শাহিন আলমের মৃত্যুর খবরে তার পরিবার ও আত্মীয়-স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার দুপুরে শাহিন আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সোনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বি এম ইউছুপ জালাল কিছমত। শাহিন আলম ওই ইউনিয়নের চরবগা গ্রামের মিয়াজান পাটোয়ারী বাড়ির মো. শাহজাহান পাটোয়ারীর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, পরিবারের তিন ছেলের মধ্যে শাহিন মেজো। তার বাবা শাহজাহান সৌদিতে একটি প্রাইভেট কোম্পানির শ্রমিক। দেড় বছর আগে শাহিনও সৌদিতে যান। সেখানে বাবা-ছেলে একই কোম্পানিতে কাজ করতেন।

গত কয়েকদিন আগে ছেলেকে কর্মস্থলে রেখে ছুটি নিয়ে দেশে আসেন শাহজাহান। সোমবার সন্ধ্যায় কাজ শেষ করে ওভারটাইম (বাড়তি কাজ) করতে অন্যত্র যাচ্ছিলেন শাহিন । এ সময় সৌদির জেদ্দা এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে সৌদি পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিল্পী রাণী বলেন, সৌদিতে সড়ক দুর্ঘটনায় ওই যুবকের মৃত্যুর বিষয়টি শুনেছি। মরদেহটি দেশে আনতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!