ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সোমবার সাতকানিয়ায় আসছেন রাষ্ট্রপতি

সোমবার সাতকানিয়ায় আসছেন রাষ্ট্রপতি

নিউজ ডেক্স : আগামীকাল সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ চট্টগ্রামের সাতকানিয়ায় আসছেন। সাতকানিয়ার বায়তুল ইজ্জতস্থ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একমাত্র প্রশিক্ষণ প্রতিষ্ঠান বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার অ্যান্ড কলেজের ৯৪তম রিক্রুট ব্যাচের শিক্ষা সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এর আগে রোববার (২৩ ফেব্রুয়ারি) নগরের হালিশহর আর্টিলারি সেন্টার ও স্কুল প্রাঙ্গণে ১, ২, ৩ ফিল্ড ও ৩৮ এয়ার ডিফেন্স রেজিমেন্ট আর্টিলারির জাতীয় পতাকা প্রদান অনু্ষ্ঠানে কুচকাওয়াজ পরিদর্শন শেষে বক্তব্য দেন রাষ্ট্রপতি। – সিভয়েস

রাষ্ট্রপতি শনিবার একটি হেলিকপ্টারে পারিবারিক সদস্যসহ সফরসঙ্গীদের নিয়ে আর্টিলারি সেন্টারে অবতরণ করেন। রাষ্ট্রপতির সঙ্গে তার সচিবগণ রয়েছেন। চট্টগ্রামে রাষ্ট্রপতিকে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ও বিজিবি প্রধান মেজর জেনারেল সাফিনুল ইসলামসহ সিনিয়র সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ। রাষ্ট্রপতি গার্ড অব অনার গ্রহণের পর আর্টিলারি সেন্টারের ভিআইপি কমপ্লেক্স ও স্কুলের সামনে একটি গাছের চারা রোপণ করেন। সেন্টারের মুশফিক মিলনায়তনে রাষ্ট্রপতি পারিবারিক সদস্যদের সঙ্গে নিয়ে সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন। নৈশভোজসহ অনুষ্ঠানে রাষ্ট্রপতির সচিবগণ এ সময় উপস্থিত ছিলেন।

biman-ad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!