ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সোনাকানিয়ায় বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের অফিস উদ্বোধন ও বিজয় র‌্যালী

সোনাকানিয়ায় বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের অফিস উদ্বোধন ও বিজয় র‌্যালী

08

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ার সোনাকানিয়া ১৭ নং ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ১৮ ডিসেম্বর শুক্রবার দুপরে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের অফিস উদ্বোধন ও এক বিশাল বিজয় র‌্যালী অনুষ্ঠিত। র‌্যালীটি বদসিকদার পাড়া হতে আরম্ভ হয়ে গারাংগিয়া মাদ্রাসায় কিছুক্ষণ বিরতি করে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে রঙ্গিপাড়া, বরিয়ারকুল প্রদক্ষিণ করে হাতিয়ারপুলে বঙ্গবন্ধু পরিষদের অফিস উদ্বোধন করা হয়।

সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মাষ্টার আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবচার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, সোনাকানিয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আহমদ হোসেন, সোনাকানিয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, দক্ষিণ জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা জজ আদালতের এপিপি এডভোকেট কামাল উদ্দিন, মাষ্টার আবু তাহের, সোনাকানিয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহাদত হোসেন, মনির, রাজু, জসিম, জাকির, ফরিদ, নোমান, মোরশেদ, নুরুল আলম, রফিক ও আরিফ প্রমুখ।

বক্তারা মহান স্বাধীনতা সংগ্রামে যেসব বীর শহীদ হয়েছেন ও মা-বোন ত্যাগ স্বীকার করেছেন তাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমান্য অবদানের বিনিময়ে অর্জিত এ দেশ বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসন হতে নির্বাচিত প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর বলিষ্ট নেতৃত্বে সাতকানিয়া- লোহাগাড়ার ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করার আহবান জানানো হয়।

সোনাকানিয়ার কৃতিসন্তান এরফানুল হক চৌধুরীর সহযোগিতায় সোনাকানিয়া ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন শক্তিশালী হচ্ছে। তিনি এমপির একান্ত সচিব হিসেবে এলাকার যোগাযোগ ও অবকাঠামো উন্নয়ন করে যাচ্ছেন। এলাকাবাসীরা আগামী দিনে যোগ্য নেতৃত্বের আশাবাদ ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*