ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | সুখছড়িতে গৃহবধুর আত্মহত্যা

সুখছড়িতে গৃহবধুর আত্মহত্যা

189

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার সুখছড়ি দরবার শরীফ বাছুর পাড়া এলাকায় ৩০ জুন দুপুরে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধু আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। নিহত গৃহবধু মরিয়ম বেগম (৩৮) ওই এলাকার শামশুল ইসলামের স্ত্রী ও লোহাগাড়া সদরের দয়ারপাড়া এলাকার কবির আহমদের মেয়ে। তিনি ৪ সন্তানের জননী বলে জানা গেছে। স্বামী শামশুল আলম পেশায় একজন হোটেল কর্মচারী।

নিহতের বড় কন্যা দশম শ্রেনিতে পড়ুয়া উর্মি আক্তার বলেন, তার মা দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভোগছিলেন। মাঝে মধ্যে তাদেরকেও মারধর করত। তার মা আলাদা ঘরে থাকতেন। ঘটনার দিন উর্মি তার মাকে ভাত খাওয়ার জন্য ডাকতে গেলে বাড়ির দরজা বন্ধ পায়। দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে দেখতে পায় ঘরের চালের সাথে গলায় রশি প্যাচিয়ে ঝুঁলছে। শৌরচিৎকারে পার্শ্ববর্তী বাড়ি থেকে তার দাদি ও অন্যান্যরা এগিয়ে আসে।

পরে স্থানীয় ইউপি সদস্য ফরিদুল আলম থানা পুলিশে খবর দেয়। বিকেলে লোহাগাড়া থানা পুলিশের এসআই আব্দুল বাতেন ঝুলন্ত মরিয়ম বেগমের লাশ উদ্ধার করেন। এ সময় লোহাগাড়া সদর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল ছবুর কন্ট্রাকটর, ইউপি সদস্য আবুল কাসেম, বাবুল ও সূখছড়ি দরবার শরীফের পীর সাহেব নাছেরুল হক চিশতীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিহতের পিতা কবির আহমদ বলেন, তার মেয়ে মরিয়ম বেগম মানসিক ভারসাম্যহীন। অনেক ডাক্তার কবিরাজ দেখিয়েও কোন ফলাফল পায়নি। গত সোমবার বাপের বাড়ি থেকে শ্বাশুর বাড়িতে এসেছে।

একইদিন সন্ধ্যায় লাশের দাফন সম্পন্ন হয়েছে বলে জানান, স্থানীয় ইউপি সদস্য ফরিদুল আলম। এ ব্যাপারে লোহাগাড়া থানায় কোন মামলা হয়নি বলে জানান ঘটনাস্থল পরিদর্শনকারী লোহাগাড়া থানার এসআই আব্দুল বাতেন। তবে আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*