ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়া ব্যাংক থেকে অভিনব পন্থায় গ্রাহকের টাকা চুরি

সাতকানিয়া ব্যাংক থেকে অভিনব পন্থায় গ্রাহকের টাকা চুরি

169

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় একটি বেসরকারি ব্যাংকের অভ্যন্তরে ক্যাশ কাউন্টার থেকে অভিনব কায়দায় ১ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে চোরের দল। ৪ নভেম্বর বুধবার সকাল পৌঁনে ১২টার দিকে উপজেলার কেরানীহাট এনসিসি ব্যাংকে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল বুধবার পৌঁনে ১২টার দিকে উপজেলার বাজালিয়া আদর্শ যুব কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর ম্যানেজার মনোজ চক্রবর্তী সমিতির ২ লাখ টাকা নিয়ে কেরানীহাট ন্যাশনাল ক্রেডিট এন্ড কর্মাস ব্যাংক লিমিটেড (এনসিসি ব্যাংক) এ তাদের সমিতির টাকা জমা দেয়ার জন্য যান। পরে ক্যাশিয়ারের সামনে ক্যাশ কাউন্টারের আয়নার ভেতর ৫শ , ১শ ,২০ ও ১০ টাকার ১৪টি বান্ডেল (২ লাখ টাকা) ক্যাশিয়ারকে জমা দেয়ার জন্য ক্যাশিয়ারের সামনে জমা ভাউচারসহ রাখা হয়।

এসময় তাঁর পেছনে থাকা এক অপরিচিত ব্যক্তি সমিতির ম্যানেজারকে বলেন আমার টাকা পড়ে গেছে। এসময় তিনি(ম্যানেজার) নিচে তাকিয়ে দেখেন ২টি ১শ’ টাকার নোট পড়ে আছে। ম্যানেজার নিচু হয়ে টাকাগুলো নিতে গেলে এরই মধ্যে ক্যাশ কাউন্টারের ভেতরে থাকা ৫শ’ টাকার ২টি বান্ডেল (১ লাখ টাকা) থাকা ব্যক্তি নিয়ে পালিয়ে যান। সমিতির ম্যানেজার ব্যাংক ক্যাশিয়ারকে বিষয়টি জিজ্ঞাসা করলে ক্যাশিয়ার কোন টাকা নেয়নি বলে জানান। এরপর তিনি(ম্যানেজার) টাকা চুরি হয়েছে বলে চিৎকার দেন। পরে বিষয়টি এনসিসি ব্যাংকের ম্যানেজারকে অবহিত করলে ম্যানেজার উল্টো তাঁকে বকাবকি করতে থাকেন।

এ ব্যাপারে এনসিসি ব্যাংকের ম্যানেজার সৈয়দ নুর জানান, টাকা চুরির বিষয়টি আমাকে জানালে আমি তাৎক্ষনিক ব্যাংকের দারোয়ান ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তাদের সাথে নিয়ে ব্যাংকের বাইরে খোজাখুঁজি করে কাউকে পায়নি। তিনি সমিতির ম্যানেজার মনোজ চক্রবর্তীর সাথে অশালিন ব্যবহারের কথা অস্বীকার করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের করার খবর পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*