ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় হাতির আক্রমনে মহিলা নিহত

সাতকানিয়ায় হাতির আক্রমনে মহিলা নিহত

images (1)

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় হাতির আক্রমণে এক মহিলা নিহত হয়েছে। নিহতের নাম আম্বিয়া খাতুন (৫০)। তিনি কেওচিয়া সত্যপীরের দরগাহ এলাকার মোনসেফ আলীর স্ত্রী। গত ৩০ এপ্রিল রাতে কেওচিয়া সত্যপীরের দরগাহ এলাকায় এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বন্যহাতির পাল মাহালিয়া বিলে অবস্থান নিলে এলাকাবাসীর সাথে আম্বিয়াও নিজ ঘরের বাইরে এসে হাতির পাল দেখতে থাকে। এক পর্যায়ে হাতির পাল চারদিকে ঘিরে থাকা লোকজনকে আক্রমন করে। এ সময় এলাকাবাসী সকলে পালিয়ে যেতে পারলেও অসুস্থ আম্বিয়া দৌঁড়ে ঘরে ঢুকার চেষ্টা করে ব্যর্থ হন। সাথে সাথে হাতির পাল তাঁকে ধরে পায়ে পিষ্ট করলে তিনি ঘটনাস্থলে মারা যান। আম্বিয়া পশ্চিম বাজালিয়া এলাকার মৃত ওমরা মিয়ার মেয়ে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ বলেন, হাতির আক্রমনে মহিলা নিহত হওয়ার ঘটনা শুনেছি। স্থানীয় চেয়ারম্যানকে প্রতিবেদন তৈরী করে দাখিল করতে বলেছি।

উল্লেখ্য, গত এক সপ্তাহ ধরে ১৮টি বন্য হাতির দল এলাকায় বিচরণ করছে। এসব বন্যহাতির তান্ডবে এলাকার ঘরবাড়িসহ সবজি খেতে ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে।

কেওচিয়া ইউপি চেয়ারম্যান ফোরক আহমদ বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে নিহতের দাফন কাফনের জন্য আপতত আমার ব্যক্তিগত তহবিল থেকে ২ হাজার প্রদান করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*