ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা

সাতকানিয়ায় স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা

54

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় যৌতুকলোভী এক স্বামী তাঁর স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা করেছে। বর্তমানে গুরুতর আহত স্ত্রী উপজেলার কেরানীহাটস্থ একটি হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটে ২২ জুলাই বুধবার দুপুর ২টার সময় উপজেলার ছদাহা ফজুর পাড়া এলাকায়। আহত স্ত্রীর নাম খালেদা বেগম (১৯)। তিনি ছদাহা মহাজন পাড়া এলাকার আশরফ মিয়ার মেয়ে। খালেদা আবদুল্লাহ্ আল সাঈদ নামে একটি ১১ মাস বয়সের একটি ছেলে সন্তান আছে। ঘাতক স্বামীর নাম মো. ইয়াছিন (২৪)। তিনি একই ইউনিয়নের ফজুর পাড়া লালুর বাপের বাড়ি এলাকার মৃত আবদুর রহমানের ছেলে।

আহত খালেদার পারিবারিক সূত্রে জানা যায়, বিগত আড়াই বছর আগে ইয়াছিনের সাথে তাঁর বিয়ে হয়। বিয়েতে যৌতুক হিসেবে খালেদার পরিবার থেকে ইয়াছিন কে একটি সিএনজি চালিত অটোরিক্সা প্রদান করা হয়। বিয়ের কিছুদিন অতিবাহিত হওয়ার পর থেকে যৌতুকলোভী ইয়াছিন এটা ওটা নিয়ে খালেদাকে নির্যাতন করতেন। ঘটনার দিন সকালে একইভাবে যৌতুকের দাবীতে খালেদার সাথে ইয়াছিনের বাকবিতন্ডা হয়। দুপুরে খালেদা ঘুমালে ঘাতক স্বামী ছুরি দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করলে খালেদার ঘুম ভেঙ্গে যায়। এ সময় দু’জনের মধ্যে দস্তাদস্তির এক পর্যায়ে স্বামী ইয়াছিন খালেদাকে বুকে পিটে ও গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। চিৎকার শুনে আশপাশের লোকজন খালেদাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। পরে চারদিকে খোজাখুঁজি করে ইয়াছিনকে ধরে পুলিশে সোপর্দ করেন।

সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, ইয়াছিনের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*