ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় সরকারী কর্মচারী কল্যাণ পরিষদের প্রতিবাদ সভা

সাতকানিয়ায় সরকারী কর্মচারী কল্যাণ পরিষদের প্রতিবাদ সভা

Satkania Pic 28.5

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া সরকারী কর্মচারী কল্যাণ পরিষদের উদ্যোগে জাতীয় বেতন কমিশনের সুপারিশকৃত টাইম স্কেল ও সিলেকশন গ্রেড প্রথা বাতিল করার সুপারিশের প্রতিবাদে গত ২৭ মে বিকাল ৩টায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাতকানিয়া সরকারী কর্মচারী কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন কল্যাণ পরিষদের সভাপতি সমীর চক্রবর্ত্তী । সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সভাপতি আবু তাহের, কর্মচারী ক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ আলমগীর ও সহ-সভাপতি রবি শংকর দাশ ।

সভায় বক্তারা সরকারের পে-কমিশন কর্তৃক সুপারিশকৃত টাইমস্কেল ও সিলেকশন গ্রেড প্রথা বাতিল করে অনতিবিলম্বে পূর্বের নির্ধারিত টাইমস্কেল ও সিলেকশন গ্রেড প্রথা বহাল রাখার দাবী জানান।

বক্তাগণ বলেন, টাইম স্কেল ও সিলেকশন গ্রেড প্রথা বাতিল হলে নতুন ও পুরাতন কর্মচারীদের মধ্যে বিশাল বেতন বৈষম্য দেখা দেবে। বক্তাগণ জাতীয় পে-কমিশন ২০১৫ কর্তৃক সুপারিশকৃত টাইমস্কেল ও সিলেকশন গ্রেড বাতিল প্রথা প্রত্যাহার করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ভিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সকল দপ্তরের কর্মচারীর সহযোগিতা কামনা করেন। সমাবেশে সরকারি কর্মচারীদের ন্যায়সংগত দাবী বাস্তবায়নে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*