ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাতকানিয়ায় বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Untitled-4 copy

এলনিউজ২৪ডটকম : বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড স্কুল ঐতিহ্যবাহী বর্ডার গার্ড বাংলাদেশ এর একমাত্র প্রশিক্ষণ প্রতিষ্ঠান। ১ জুন সোমবার সাতকানিয়া বায়তুল ইজ্জত বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপনের অংশ হিসেবে দিনের শুরু থেকে শেষ পর্যন্ত বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। ভোর বেলা ফজরের নামাজ শেষে কেন্দ্রীয় মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয় । সকাল ৮টায় কেন্দ্রীয় কোয়ার্টার গার্ডে কমান্ড্যান্ট, বিজিটিসিএন্ডএস গার্ড রিভিউ করে ইউনিট পতাকা উত্তোলন করেন।

এ সময় বিজিটিসিএন্ডএস এর সকল অফিসার এবং জেসিও উপস্থিত ছিলেন। বেলা সাড়ে ১২টাায় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত প্রীতিভোজের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়। বেলা ২টায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রীতিভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমান্ডার ৬৯ পদাতিক ব্রিগেড ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী পিএসসি, বোমাং রাজা প্রকৌশলী উচ্য প্রু চৌধুরী, বিজিটিসিএন্ডএস এর কমান্ড্যান্ট কর্ণেল লুৎফুল কবীর ভূঞা পিএসসি, বান্দরবান সেক্টর কমান্ডার কর্ণেল এস এম অলিউর রহমান পিবিজিএমএস, অন্যান্য সামরিক কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বেসামরিক কর্মকর্তাবৃন্দসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*