Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় পুকুরে ডুবে দু’শিশুর মৃত্যু

সাতকানিয়ায় পুকুরে ডুবে দু’শিশুর মৃত্যু

pic-89-1

নিউজ ডেক্স : সাতকানিয়ায় পৃথক দু’টি স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলার পুরানগড়ের মনেয়াবাদ ও নলুয়া ইউনিয়নের পশ্চিম নলুয়ায় এ ঘটনা ঘটে। স্ব স্ব ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

biman-ad

নিহত শিশু মুসররাত জান্নাত নুসাইবা (দেড় বছর) পুরানগড় ইউনিয়নের মনেয়াবাদের বাসিন্দা ও মনেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলামের কন্যা ও আনিছুর রহমান (৪) চরতি ইউনিয়নের ১নং ওয়ার্ডের কুতুব উদ্দিনের পুত্র।

জানা যায়, আজ দুপুর ১টার দিকে কন্যা শিশু নুসাইবাকে ঘরে একা রেখে তার মা রান্নাঘরে কাজ করছিলেন। এ সময় শিশুটি খেলাচ্ছলে সকলের অগোচরে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে পড়ে যায়। মা রান্নাঘর থেকে এসে শিশুটিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে দেয়। এক পর্যায়ে পুকুরের পানিতে ডুবে থাকা অবস্থায় শিশুটিকে উদ্ধার করে কেরানীহাটের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, শিশুপুত্র আনিছুর রহমানকে সাথে নিয়ে তার মা নলুয়া ইউনিয়নের পশ্চিম নলুয়া ঘোনার পাড়া এলাকায় বাবার বাড়িতে যান। দুপুরের দিকে শিশুটিকে নানার বাড়িতে রেখে তার মা কেরানীহাটে ডাক্তার দেখাতে যান। এ সময় শিশু আনিছ নানার বাড়ির উঠানে খেলা করছিল। শিশু আনিছকে বাড়ির উঠানে না দেখে নানার বাড়ির লোকজন তাকে চারদিকে খুঁজতে থাকে। এক পর্যায়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে ভাসমান অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!