Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ আটক ২

সাতকানিয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ আটক ২

images (7)

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় পক্ষের গোলাগুলিতে ১ জন গুলিবিদ্ধ হন। আহত হন আরো আরো ৫ জন। পুলিশ ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে। ঘটনাটি ঘটে ২৮ মে বৃহষ্পতিবার বেলা ১টায় উপজেলার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গা হাঙ্গরমুখ এলাকায়।

জানা যায়, বিগত চারদিন আগে হ্ঙ্গারমুখ এলাকায় সিএনজি ষ্টেশনে লাইনের নম্বর দেয়া নিয়ে দুই চালকের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এ নিয়ে কেরানীহাট-হাঙ্গরমুখ লাইনের সিএনজি চালকরা দু’পক্ষে বিভক্ত হয়ে পরষ্পরের উপর চড়াও হয়। বিষয়টি মীমাংসা করতে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা হাঙ্গরমুখ এলাকায় বসলে হাঙ্গরমুখ কেন্দ্রিক সিএনজি চালকরা প্রতিপক্ষের উপর হামলা চালায়। এতে মীমাংসা বৈঠক পন্ড হয়ে যায়। ফলে উভয় পক্ষের সিএসজি চালকরা নিজ নিজ এলাকায় অবস্থান নেয়। হাঙ্গরমুখের সিএনজি হাজিপাড়া ও হাজিপাড়া এলাকার সিএনজি হাঙ্গরমুখ এলাকায় যাওয়া আসা বন্ধ হয়ে যায়। বৃহস্পতিবার হাঙ্গরমুখ এলাকার সিএনজি চালক মো. ওয়াসিম হাজিপাড়া হয়ে দক্ষিন হিলিমিলি নিজ শ্বশুর বাড়ি যাওয়ার পথে প্রতিপক্ষ তাঁকে মারধর করে। খবর পেয়ে হাঙ্গরমুখ থেকে অন্যপক্ষ লাঠিসোটা ও অস্ত্রশস্ত্র নিয়ে ওয়াসিমকে উদ্ধার করতে গেলে সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে ১০/১২ রাউন্ড গুলি বিনিময় হয় বলে স্থানীয়রা জানান। গোলাগুলিতে মফিজুর রহমান নামে একজন গুলিবিদ্ধ হয়ে আহত হন।

সংঘর্ষে অন্য আহতরা হলেন মো. খালেদ মাসুদ (১৮), আবু তৈয়ব (২২), মো. মিনহাজ (২০) ও সরওয়ার জামাল ওরফে সরু (২৮)। এদিকে দু’পক্ষের সংঘর্ষ থামাতে গিেেয় স্থানীয় ইউপি সদস্য শাহ্ জাহান মো. আবু ইউনুচ ওরফে টুন্টু মেম্বার আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে পুলিশ সন্ত্রাসী ফারুকের পিতা সামশুল ইসলাম (৬০) ও মোরশেদের পিতা মো. ইছহাক (৫৫) কে আটক করে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। আমিও এলাকা পরিদর্শন করেছি। তিনি আরো বলেন, উভয় পক্ষের বিরুদ্ধে মামলা রুজু করা হবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*