ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার : ধর্ষক গ্রেফতার

সাতকানিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার : ধর্ষক গ্রেফতার

Satkania Pic(1) 19.5

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। সে দক্ষিন ঢেমশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় পুলিশ ধর্ষক আবদুস শুক্কুরকে (২৩) গ্রেফতার করেছে। ধর্ষক শুক্কুর উপজেলার বাজালিয়া পূর্ব বড়দুয়ারা এলাকার নুরুল ইসলামের ছেলে। এ ব্যাপারে গত ১৮ মে সোমবার ধর্ষনের শিকার ছাত্রীর পিতা বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটে গত ১৫ মে শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময় উপজেলার গোয়াজর পাড়া পৌরসভার ৯নং ওয়ার্ড এলাকায়।

মামলার বিবরণে জানা যায়, ঘটনার দিন বিকালে ছাত্রী বাড়ির পাশের দোকানে কেনাকাটা করতে আসে। ছাত্রীকে একা পেয়ে আবদুস শুক্কুর তার কক্ষে ডেকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় ছাত্রী চিৎকার দিলে তাকে ফেলে শুক্কুর পালিয়ে যান। শুক্কুর ওই এলাকায় একটি মসজিদের মোয়াজ্জিনের দায়িত্ব পালন করতেন। শুক্কুর গত ১৭ মে রোববার রাতে কক্ষ থেকে মালামাল নিয়ে যেতে আসলে স্থানীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকারের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*