ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় সড়ক দূর্ঘটনায় আহত ২০

সাতকানিয়ায় সড়ক দূর্ঘটনায় আহত ২০

12108006_547493812084047_2002552702956733923_n

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় সড়ক দূর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদেও কেরানীহাট আশশেফা ও এলাইট হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল শনিবার সকাল ১০টায় উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কেওচিয়া মাদার বাড়ি ড্রীম হাউস কমিউনিটি সেন্টার এলাকায়।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, লোহাগাড়া উপজেলার আমিরাবাদ বটতলী এলাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী চেয়ারকোচ সাউদিয়া(ঢাকা জ-২৬৯২) ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পার্শ্বে খাদে উল্টে পড়ে যায়। এ সময় দুমড়ে মুছরে যাওয়া চেয়ারকোচের অধিকাংশ যাত্রী আহত হন। আহতরা হলেন লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকার রেজাউল করিম(৩০), একই এলাকার রুমা আকতার(২০), মো. জোনায়েদ(৩৫), সাতকানিয়া উপজেলার নাসির আহমদ(৪০), তাঁর স্ত্রী রুবী আকতার(২৮), জামাল উদ্দিন(৪৫), তাঁর স্ত্রী শামসুন্নাহার বেগম(৩৮), সাতকানিয়া দেওদীঘি বাবুনগর এলাকার ফাতেমা বেগম(৪৫), ছদাহা টাইম ক্যাফে এলাকার মো. জাহেদ হোসাইন(২১), ছদাহা এলাকার জন্নাতুল ফেরদৌস(৩৩), একই এলাকার মরিয়ম খাতুন(৬৫), লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার ফজলুল হক(৬১), একই এলাকার আনিসুর রহমান(২৮) ও লোহাগাড়া চরম্বা ইউনিয়নের নুরুল হদা(৩৫)।

পরে হাইওয়ে থানা ও সাতকানিয়া থানা পৃুলিশ দূর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে দোহাজারী হাইওয়ে থানা নিয়ে আসেন। যোগাযোগ করা হলে দোহাজারী হাইওয়ে থানা সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন জানান, গাড়িটির চাকা খুলে খাদে পড়ে যায়, খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠিয়ে দিই, তবে কোন যাত্রী মারা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*