ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় যুবলীগ কর্মী আলমগীর হত্যার আসামী খুনী কমরু অস্ত্রসহ গ্রেফতার

সাতকানিয়ায় যুবলীগ কর্মী আলমগীর হত্যার আসামী খুনী কমরু অস্ত্রসহ গ্রেফতার

14

মোঃ নাজিম উদ্দিন, সাতকানিয়া : সাতকানিয়া থানা পুলিশ গত ২৫ এপ্রিল সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের যুবলীগ কর্মী আলমগীর হত্যা মামলার আসামী সন্ত্রাসী ও অবৈধ অস্ত্রধারী আবদুর করিম ওরফে খুনী কমরু (৩৫) কে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, যুবলীগ কর্মী আলমগীর হত্যার পর থেকে গা ঢাকা দেয়া খুনী কমরু বাঁশখালী উপজেলার ভোলার ঘাটা হাবিবের দোকান এলাকায় অবস্থানের গোপন খবর থানায় পৌঁছালে সাতকানিয়া থানার এসআই কাজী মো. গোলাম কিবরিয়া, শ্যামল মজুমদার, প্রিয়লাল ঘোষ, এএসআই আনছারুল হক ও এমরান হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাতে উক্ত এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করেন। পরে তাঁকে থানায় এনে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁর স্বীকারোক্তিমতে একই রাত সাড়ে ৩টায় এঁওচিয়া চুড়ামনি এলাকার তাঁর নিজ বাড়ির শোয়ার ঘরের পিছনের কক্ষের সিলিং থেকে দেশীয় তৈরি একনলা লম্বা বন্দুক (সেকান্দার) ও ২ রাউন্ড লেডবল কার্তুজ উদ্ধার করা হয়। আবদুল করিম ওরফে খুনী কমরু উপজেলার এঁওচিয়া চুড়ামনি ২নং ওয়ার্ড এলাকার আবদুল মন্নানের ছেলে।

সাতকানিয়া থানার পরিদর্শক (ওসি.) মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, গ্রেফতারকৃত কমরু চিহ্নিত সন্ত্রাসী ও অবৈধ অস্ত্রধারী এবং যুবলীগ কর্মী আলমগীর হত্যা মামলার আসামী, দীর্ঘদিন ধরে গ্রেফতার এড়াতে সে আত্মগোপনে ছিল । তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। তাছাড়া খুনী কমরু একাধিক মামলার আসামী। তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*