Home | দেশ-বিদেশের সংবাদ | সাংবাদিক শিমুল হত্যায় মেয়রসহ ৪৩ জনের নামে মামলা

সাংবাদিক শিমুল হত্যায় মেয়রসহ ৪৩ জনের নামে মামলা

shimul-2

নিউজ ডেক্স : দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল হত্যার ঘটনায় ৪৩ জনকে আসামি করে শাহজাদপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরু, তার ভাই মিন্টু, সাবেক কাউন্সিলর পিজুস, আওয়ামী লীগ নেতা নাসিরসহ ১৮ জনের নাম উলে­খ করে অজ্ঞাতনামা আরো ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে পৌর মেয়রের দুই ভাই পিন্টু ও মিন্টু আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৮টায় নিহত সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন নাহার (৩৮) বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলাটি দায়ের করেন।

শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব ওয়াহিদ কাজল মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, পৌর মেয়র, তার ভাইসহ ১৮ জনের নাম উলে­খ করে অজ্ঞাতনামা আরো ২৫ জনকে এই মামলায় আসামি করা হয়েছে।

শাহজাদপুর থানার ডিউটি অফিসার (এএসআই) আবুল কালাম জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে একটি অভিযোগপত্র নিয়ে থানায় এসেছেন। তারা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র রুমে আছেন। কতজনকে আসামি মামলা করা হয়েছে তা বলতে পারছি না।

উল­খ্য, বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে পৌর মেয়রের শর্টগানের গুলিতে আহত হন দৈনিক সমকাল পত্রিকার শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া থেকে ঢাকায় নেয়ার পথে দুপুর একটার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় তার মৃত্যু হয়। এই ঘটনায় তার স্ত্রী নূরুন নাহার বাদী হয়ে ৪৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!