Home | দেশ-বিদেশের সংবাদ | সাংবাদিক শিমুলের স্ত্রী চাকরির নিয়োগপত্র হাতে পেলেন

সাংবাদিক শিমুলের স্ত্রী চাকরির নিয়োগপত্র হাতে পেলেন

image_printপ্রিন্ট করুন

SIRAJGONG-

নিউজ ডেক্স : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৌর মেয়রের গুলিতে নিহত দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের স্ত্রী নূরুন নাহার এসেন্সিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডে (ইডিসিএল) উৎপাদন কর্মী হিসেবে চাকরির নিয়োগপত্র হাতে পেয়েছেন।

শুক্রবার দুপুর শাহজাদপুর মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে শিমুলের স্ত্রীর হাতে নিয়োগপত্র তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিবুর রহমান স্বপন।

এ সময় বক্তব্য দেন শাহজাদপুর উপজেলার চেয়ারম্যান আজাদ রহমান, নির্বাহী অফিসার আলিমুল রাজিব, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া, শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুণ্ডু, শাহজাদপুর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, রিপোর্টাস ইউনিটির সভাপতি পিন্টু প্রমুখ।

নিয়োগপত্র নেয়ার সময় সাংবাদিক শিমুলের স্ত্রীর সঙ্গে তাদের দুই শিশু সন্তান সাদিক মাহমুদ ও তামান্না উপস্থিত ছিল।

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর পৌর মেয়র গ্রুপের সঙ্গে ছাত্রলীগের একাংশের সংঘর্ষে পেশাগত দায়িত্ব পালনকালে মেয়র মীরুর গুলিতে গুরুতর আহত হন সাংবাদিক শিমুল। শুক্রবার বগুড়া থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে বঙ্গবন্ধু পশ্চিমপাড় এলাকায় তিনি মারা যান।

এরপর নিহত সাংবাদিক শিমুলের বাড়ি গিয়ে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। এ সময় তিনি নিহতের স্ত্রীকে নগদ এক লাখ টাকা সহায়তা প্রদানের পাশাপাশি ইডিসিএলে চাকরির প্রতিশ্রুতি দেন। সেই প্রতিশ্রুতির অংশ হিসেবে বুধবার বিকেলে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান (ইডিসিএল) নূরুন নাহারের চাকরির নিয়োগপত্র স্থানীয় সাংসদ হাসিবুর রহমান স্বপনের কাছে তুলে দেন। তিনি শুক্রবার শিমুলের স্ত্রীর হাতে নিয়োগপত্র তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!