ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | সাংবাদিকদের সাথে মতবিনিময়ে আমিরাবাদের চেয়ারম্যান পদপ্রার্থী মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান চৌধুরী

সাংবাদিকদের সাথে মতবিনিময়ে আমিরাবাদের চেয়ারম্যান পদপ্রার্থী মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান চৌধুরী

19-09-2015 2

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান চৌধুরী (সাহেবী টুপি) ১৯ সেপ্টেম্বর শনিবার সকালে রাজঘাটা নির্বাচনী অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

তিনি বলেছেন, আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধর্মীয় একটি মৌলবাদী রাজনৈতিক দল সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থীর বিরুদ্ধে ক্যাডার ব্যবহারের আশংকা প্রকাশ করেছেন। তিনি আরো বলেছেন, উক্ত মৌলবাদী প্রার্থীর পক্ষে ইতোমধ্যে তার সমর্থকরা সাতকানিয়া থেকে দলীয় ক্যাডার ও জাল ভোট দেয়ার জন্য অনেক মহিলা আমিরাবাদে প্রবেশ করেছে। আরো প্রবেশের পথে আছে বলে জানতে পেরেছেন তিনি। এ ব্যাপারে তিনি নির্বাচন সংশ্লিষ্ট স্থানীয় প্রশাসনকে অবহিত করার কথাও জানিয়েছেন। এছাড়াও হিন্দু সম্প্রদায়ের লোকজনও নির্বিঘেœ ভোটাধিকার প্রয়োগের জন্য কেন্দ্রে আসতে পারবে কিনা তাও সন্দেহ প্রকাশ করেছেন মোস্তফিজুর রহমান চৌধুরী। তিনি বলেন, অতীতে বিভিন্ন সময়ে নির্বাচনে বিশেষ একটি মৌলবাদী সংগঠনের ক্যাডাররা হিন্দু সম্প্রদায়ের ভোটারদের কেন্দ্রে যেতে বাঁধা প্রদানের অভিযোগ উঠেছিল বিভিন্ন সময়ে।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আকতার আহমদ সিকদার, মুক্তিযোদ্ধা সাংবাদিক আবদুল হাকিম চৌধুরী, মুক্তিযোদ্ধা নুরুন্নবী চৌধুরী ও সমাজসেবক আবদুর রহিম প্রমুখ।

সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী বলেছেন, এবারের নির্বাচনে টেবিলফ্যান প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থীকে তিনি সমর্থন দিয়েছেন বলে উক্ত প্রার্থী প্রচারপত্রে ছাপিয়েছেন। আসলে তাকে সমর্থন জানানো হয়নি। মোস্তফিজুর রহমান চৌধুরী ছাড়া অন্য কাউকেও সমর্থন দেয়া হয়নি বলে জানা জাফর আলম চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*