ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | সাংবাদিকদের সাথে মতবিনিময়ে লোহাগাড়া সদরের চেয়ারম্যান পদপ্রার্থী শাহাব উদ্দিন চৌধুরী

সাংবাদিকদের সাথে মতবিনিময়ে লোহাগাড়া সদরের চেয়ারম্যান পদপ্রার্থী শাহাব উদ্দিন চৌধুরী

106

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুষ্ঠু নির্বাচনে সন্দেহ প্রকাশ করছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহাব উদ্দিন চৌধুরী (অটোরিক্সা)। ১৯ সেপ্টেম্বর শনিবার সকালে উপজেলা সদরের লোহাগাড়া বটতলীতে এক অফিসের হল রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ আশংকা প্রকাশ করেন।

তিনি বলেন, রশিদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, বোর্ড প্রাইমারী ও শাহপীর এবতেদায়ী মাদ্রাসাসহ কয়েকটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে উল্লেখ করেন। নির্বাচনে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী দলীয় পরিচয় দিয়ে নির্বাচনী মাঠে প্রচারণা চালাচ্ছেন। তারাই নির্বাচনের দিন সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে বাঁধা সৃষ্টি করতে পারেন।

এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। প্রার্থী মোঃ শাহাব উদ্দিন চৌধুরী দাবী করেন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে তিনিই জয়লাভ করবেন। মতবিনিময় সভায় সাংবাদিক ছাড়া তাঁর সাথে উপস্থিত ছিলেন সমর্থক আলীম উদ্দিন ও ভাষ্যকার সেলিম উদ্দিন।

চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের সেবক হিসাবে লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদকে অরাজনৈতিক প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রার্থী মোঃ শাহাব উদ্দিন চৌধুরী।

তিনি নির্বাচিত হলে ন্যায় বিচার প্রতিষ্ঠা, আর্থ-সামাজিক উন্নয়নসহ শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, হাট-বাজারের উন্নয়ন, জীবন জীবিকার নিরাপত্তা প্রদান, বটতলী শহরকে পরিকল্পিত নগরী গড়ে তোলা, চাঁদাবাজ, সন্ত্রাস, দখলবাজ ও মাদকমুক্ত ইউনিয়ন গঠন, বটতলী শহরকে যানজট মুক্তকরণ, বটতলী শহরকে পরিকল্পিত ড্রেন নির্মাণ করে পানি নিষ্কাশনের ব্যবস্থাকরণ, এলাকায় বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করণ, লোহাগাড়া ইউনিয়নকে শতভাগ সেনিটেশনের আওতায় নিয়ে আসা, পরিস্কার-পরিচ্ছন্ন, পরিবেশবান্ধব, স্বচ্ছ, জবাবদিহিতামূলক এবং দূর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গড়ে তোলা, অবকাঠামোগত উন্নয়ন সড়ক নির্মাণ ও সংস্কার কাজ ত্বরান্বিত করণ, নৈতিক সমাজ গঠনে আলেম ওলামা ও ধর্মগুরুদের পৃষ্ঠপোষকতা করণ, সরকারীভাবে বিদেশ গমণে সার্বিক সহযোগিতা করণ, তথ্যপ্রযুক্তি ও ডিজিটাল পদ্ধতিতে অত্র ইউনিয়নকে বিশ্বের সাথে সম্পৃক্ত করণ, বিভিন্ন ধর্মের ধর্মীয় আচার অনুষ্ঠান পালনে সার্বিক সহযোগিতা প্রদান, এলাকার শিক্ষার মনোন্নয়ন, বাল্যবিবাহ রোধ, সামাজিক অবক্ষয় রোধ কল্পে সকলের সমন্বয়ে কমিটি গঠন করে পরিকল্পিত কাজ করার মধ্যে লক্ষ্য বাস্তবায়ন, অত্র এলাকায় সার্বিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার জন্য সকলের পরামর্শ ও অভিজ্ঞতা গ্রহণ করার লক্ষ্যে কমিউনিটি কমিটি গঠন করে আধুনিক ও মডেল ইউনিয়ন পরিষদ গঠন করবেন বলে মতবিনিময় সভায় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*