ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | সরকার মানুষের উন্নত স্বাস্থ্যসেবার জন্য আন্তরিকভাবে কাজ করছে : ড. নদভী এমপি

সরকার মানুষের উন্নত স্বাস্থ্যসেবার জন্য আন্তরিকভাবে কাজ করছে : ড. নদভী এমপি

225

এলনিউজ২৪ডটকম : সরকার মানুষের উন্নত স্বাস্থ্যসেবার জন্য আন্তরিকভাবে কাজ করে আসছে। লোহাগাড়া উপজেলা হাসপাতালসহ বিভিন্ন কমিউনিটি ক্লিনিক ও বেসরকারী হাসপাতালগুলোর চিকিৎসাসেবা উন্নতির জন্য নিরলস কাজের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ করেন। উপজেলা হাসপাতালের বিভিন্ন সমস্যাদি সমাধানের জন্য তিনি জরুরী ভিত্তিতে ব্যবস্থা নেবেন বলে সভায় প্রতিশ্র“তি দেন। ১৮ আগষ্ট বৃহস্পতিবার বেলা ২টায় উপজেলা ট্রমা সেন্টারের কনফারেন্স হলে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. নেজাম উদ্দিন নদভী এমপি উপরোক্ত কথা বলেন।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আবছার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান ও আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ হানিফ সভায় স্বাগত বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান, লোহাগাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি নুরুচ্ছফা চৌধুরী, কলাউজান ইউপি চেয়ারম্যান এ ওয়াহেদ, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, আমিরাবাদ ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জুনাইদ, পদুয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাহির উদ্দিন, উপজেলা হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর পূর্বে ড. নদভী এমপি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত এম্বুলেন্সের কার্যক্রম উদ্বোধন ও চাবি হস্তান্তর করেন। পরে মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*