Home | লোহাগাড়ার সংবাদ | সমাজসেবক হাজী আবদুর রহমানের নামাজে জানাজা অনুষ্ঠিত

সমাজসেবক হাজী আবদুর রহমানের নামাজে জানাজা অনুষ্ঠিত

153

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরীর পিতা ও বটতলীস্থ হাজী বদিউর রহমান মার্কেটের জমিদার সমাজসেবক হাজী আবদুর রহমানের নামাজে জানাজা ২৩ অক্টোবর শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। দর্জিপাড়া জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত নামাজে জানাজায় ইমামতি করেন মাওলানা মকছুদুর রহমান। এতে হাজার হাজার মুসলিম জনতা অংশগ্রহণ করেন। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানাজাপূর্বে মরহুমের পুত্র এডভোকেট ওসমান গণি উপস্থিতির উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি তাঁর পিতার জীবিত জীবনের সকল ভূলত্র“টির জন্য ক্ষমা প্রার্থনা ও মরহুমের রূহের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করেন।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় নগরীর নিজ বাস ভবনে বার্ধক্যজনিতকারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র, ৬ কন্যা, নাতি-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে যান।

চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী মামুনুর রশিদ চৌধুরী পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের রূহের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, হাজী আবদুর রহমান লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মারুফ খানের নানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*