ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সতর্ক অবস্থানে রয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা

সতর্ক অবস্থানে রয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা

awlig20151119073704

নিউজ ডেস্ক : জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ডাদেশ বহাল রাখার প্রতিবাদে জামায়াতের ডাকা হরতাল প্রতিহত করতে মাঠে সতর্ক অবস্থানে রয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। হরতালে জামায়াত-শিবির যাতে কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঘটাতে না পারে, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি রাজপথে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এদিকে রাজধানীতে হরতালের তেমন প্রভাব না পড়ায় বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সমবেত হতে থাকে।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য আমেনা কোহিনুর আলম জানান, যুদ্ধাপরাধী সংগঠন চাইছে দেশকে অস্থিতিশীল করতে। ফেলে তারা যদি হরতাল বা অন্য কোনো উপায়ে সন্ত্রাসী অপতৎপরতা চালাতে চায়, তাহলে সরকার তা কঠোর হাতে দমন করবে। তাদের ডাকা হরতাল প্রতিহত করতে সকাল থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে রয়েছে।

তথ্যমতে, জামায়াতের ডাকা হরতালে রাজধানীতে অরাজকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড রুখতে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে রয়েছে। প্রতিটি অলিগলিসহ ওয়ার্ডে নেতাকর্মীদের অবস্থান নিয়েছেন। কেউ অরাজকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটানোর চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিতে মহানগরীর ওয়ার্ড, ইউনিয়ন ও থানা শাখা নেতাকর্মীদের পরামর্শ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*