ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | শেখ হাসিনা কারো রক্তচক্ষুকে তোয়াক্কা করেন না : স্বরাষ্ট্রমন্ত্রী

শেখ হাসিনা কারো রক্তচক্ষুকে তোয়াক্কা করেন না : স্বরাষ্ট্রমন্ত্রী

97

এলনিউজ২৪ডটকম : বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ সকল সূচকে এগিয়ে যাচ্ছে। এক জরিপে বিদেশীরাও স্বীকার করেছেন তার জনপ্রিয়তা শতকরা ৬৭% উর্ধ্বে। তিনি মানুষকে ভালোবাসেন, মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করার জন্য সর্বদা প্রস্তুত থাকেন। দেশের কল্যাণে কাজ করেন বলেই বিশ্ব ব্যাংকসহ বিভিন্ন সংস্থার রক্তচক্ষু তিনি তোয়াক্কা করেননি। করেন না। ১২ সেপ্টেম্বর সকালে লোহাগাড়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত সুধী সমাবেশে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এসব কথা বলেছেন। সমাবেশে তিনি প্রধান অতিথি ছিলেন।

জাতির দূর্যোগময় মুহুর্তে চট্টগ্রাম- ১৫ আসনের এমপি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর দক্ষ নেতৃত্ব ও ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্তকে তিনি স্মরণ করেন। ২০১৩ সালের অনুষ্ঠিত দূর্যোগময় মুহুর্তে তিনি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী থাকা সময়ে লোহাগাড়ায় তান্ডব সম্পর্কে অবহিত ছিলেন। সমাবেশে সুধী বৃন্দের উপস্থিতি এমপি নদভীর দক্ষ নেতৃত্বের উজ্জ্বল দৃষ্টান্ত বলে তিনি মন্তব্য করেন। লোহাগাড়ার উন্নয়নে এমপি নদভীকে সাথে নিয়ে সম্ভব যা করা দরকার তা তিনি (মন্ত্রী) প্রত্যয় ব্যক্ত করেন।

চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান বক্তা ছিলেন সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম রেঞ্জের ডিআইপি মুহাঃ শফিকুল ইসলাম ও জেলা পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার। বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ ইদ্রিছ, এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল মোতালেব, আওয়ামীলীগ নেতা ও পদুয়া ইউপির সাবেক চেয়ারম্যান ওমর ফারুক, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকতার আহমদ সিকদার ও লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম প্রমুখ। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান।

এছাড়া আওয়ামীলীগ, কমিউনিটি পুলিশ, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে মন্ত্রী চুনতিতে ফায়ার ষ্টেশন’র ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় এমপি নদভীসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে দেশ ও জাতির অগ্রগতি এবং কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*