ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : ড. নদভী এমপি

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : ড. নদভী এমপি

Lohagara Awamileague Photo 09-05-2015 copy

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ও আন্তর্জাতিক ইসলামী চিন্তাবিদ অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বর্তমানে দেশ এগিয়ে যাচ্ছে। বিশেষ করে মানুষের মৌলিক চাহিদা খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা ক্ষেত্রে আমুল পরিবর্তন ঘটেছে। দেশের কোন মানুষ না খেয়ে মারা যাচ্ছে না। চিকিৎসার অভাবে মানুষ মরছে না। একমাত্র যোগ্য নেত্রী শেখ হাসিনার কারণেই দেশ সর্বক্ষেত্রে এভাবে এগিয়ে যাচ্ছে। আর শেখ হাসিনার এ উন্নয়নের বার্তাগুলো মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে আওয়ামী লীগের প্রতিটি কর্মীর নৈতিক দায়িত্ব বলে মনে করি। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, দলের ভেতর নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে। তবে, গ্রুপিং-কোন্দল করে দলকে ধ্বংস করা যাবে না। সম্মিলিত প্রচেষ্টায় সাংগঠনিক কর্মকান্ডের মাধ্যমে দলকে শক্তিশালী করার কোন বিকল্প নেই। তিনি গত ৮ মে শুক্রবার বিকেল ৫ টায় উপজেলা পাবলিক হলে লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথা বলেন।

কাউন্সিল অধিবেশনের শুরুতেই প্রধান অতিথি ড. আবু রেজা নদভী জাতীয় পতাকা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

লোহাগাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু তালেবের সভাপতিত্বে কাউন্সিলের উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার সিকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আবদুস শুক্কুর রশীদি, আলহাজ্ব আইয়ুব মিয়া, নিবাস দাশ সাগর, কাশেম মিয়া, ফরিদ আহমদ, নাজমুল হাসান মিন্টু, মো: মিয়া ফারুক, এডভোকেট আবদুল কাইয়ুম, তৈয়বুল হক বেদার, আবুল কালাম আজাদ, আবদুল হামিদ বেঙ্গল, আবদুল শুক্কুর চৌধুরী, এইচ.এম গণি সম্রাট, আবদুল জব্বার, জাহাঙ্গীর আলম, কামাল উদ্দীন, আমিরাবাদ ইউনিয়ন সভাপতি একেএম ফজলুল হক, পুটিবিলা ইউনিয়ন সভাপতি মনজুর আলম, চরম্বা ইউনিয়ন সভাপতি বিমল কিশোর চৌধুরী, গাজী ইছহাক, সিরাজুল ইসলাম, কামাল উদ্দীন, মোজাম্মেল হক, শহিদুল কবির সেলিম, ডা. এমরান, জসিম উদ্দীন, মোস্তফা কামাল, শ্রমিক লীগ সভাপতি ফরিদ উদ্দীন, মহিলা লীগের সাধারণ সম্পাদক রেহানা আক্তার, যুবলীগ নেতা মিয়া মো: শাহজাহান, নুরুল আলম জিকু, আবছার উদ্দীন, তৈয়ব তাহের, লোহাগাড়া কর্মচারী পরিষদের সভাপতি মিছবাহ উদ্দিন রাজিব, ছাত্রলীগের আহ্বায়ক রিদওয়ানুল হক সুজন, যুগ্ম আহ্বায়ক তৌহিদুল হাসান, মিজানুর রহমান, একেএম পারভেজ, মোর্শেদুল আলম নিবিল, মামুনুর রশিদ ও তৌহিদ রায়হান প্রমুখ।

এছাড়াও কাউন্সিলে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কাউন্সিলের প্রথম অধিবেশন শেষে লোহাগাড়া ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় ও কিছুদিনের মধ্যেই সকলের মতামতের ভিত্তিতে নতুন কমিটি ঘোষণা করার কথা জানানো হয়। লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*