ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | শিক্ষা প্রতিষ্ঠানে দলাদলি ও বিশৃঙ্খলা অসহ্য : রিজিয়া রেজা চৌধুরী

শিক্ষা প্রতিষ্ঠানে দলাদলি ও বিশৃঙ্খলা অসহ্য : রিজিয়া রেজা চৌধুরী

33

এলনিউজ২৪ডটকম : শিক্ষা প্রতিষ্ঠানের পাকা দালান বড়ো কথা নয়। পড়ালেখায় বড়ো বিবেচ্য বিষয়। বিদেশী চ্যানেল’র সিরিয়াল না দেখে মনোযোগ সহকারে পড়ালেখা করতে হবে। নারী শিক্ষাকে এগিয়ে নিতে একযোগে কাজ করা প্রয়োজন। এই স্কুলকে পর্যায়ক্রমে কলেজে উন্নীত করা হবে। এলাকাবাসীর আন্তরিক সহযোগিতায় শিক্ষাবান্ধব পরিবেশ সৃষ্টিতে আমি বদ্ধ পরিকর। শিক্ষা প্রতিষ্ঠানে দলাদলি ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকে বরদাশ্ত করা হবে না। আমি শান্তি চাই, পড়ালেখা চাই। ২৮ জানুয়ারী বিকেলে গৌড়স্থান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রিজিয়া রেজা চৌধুরী উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে এডভোকেট ফারুখ উদ্দিন চৌধুরী, সরই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, আবু খাঁন সিকদার, শাহেদ রেজা চৌধুরী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সায়দুল আলম বুলু চৌধুরী, নারীনেত্রী নার্গিস আক্তার ও লোহাগাড়ানিউজ২৪ডটকম সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজম খান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামশুল ইসলাম।

উল্লেখ্য, এই বিদ্যালয় হতে এবারে ৫৪ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*