Home | দেশ-বিদেশের সংবাদ | শিক্ষককে পিটিয়ে হত্যা: সেই ছাত্র র‌্যাব হেফাজতে

শিক্ষককে পিটিয়ে হত্যা: সেই ছাত্র র‌্যাব হেফাজতে

নিউজ ডেক্স : সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার ঘটনায় অভিযুক্ত স্কুলছাত্র আশরাফুল আহসান জিতুকে হেফাজতে নিয়েছে র‍্যাব। বুধবার (২৯ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর থেকে তাকে আটক করা হয়। এর আগে মঙ্গলবার মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে অভিযুক্ত স্কুলছাত্রের বাবা মো. উজ্জ্বল হাজীকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, ঢাকার আশুলিয়াতে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষককে হত্যার ঘটনায় ছাত্র আশরাফুল আহসান জিতুকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।  

গত শনিবার দুপুরে হাজী ইউনুছ আলী কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলার সময় পেছন থেকে শিক্ষক উৎপল কুমারকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে দশম শ্রেণির ছাত্র আশরাফুল আহসান জিতু। পরে ওই শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে একদিন পর রোববার (২৬ জুন) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রোববারেই নিহতের ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় জিতুর নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন। ঘটনার চারদিন পর মঙ্গলবার রাতে প্রধান আসামির বাবাকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করে পুলিশ।

সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার ঘটনায় অভিযুক্ত স্কুলছাত্রের বাবা মো. উজ্জ্বল হাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই এমদাদুল হক। শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!