ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | শনিবার বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলন

শনিবার বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলন

chatroleague20150603165317

পাঁচ বছর পর আগামী শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে বান্দরবান জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন। এ সম্মেলনকে ঘিরে বান্দরবানে বিরাজ করছে সাজ সাজ রব। জেলা ছাত্রলীগের সম্ভাব্য প্রার্থীরা এখন লবিং-গ্রুপিংয়ে ব্যস্ত। উপর মহল থেকে শুরু করে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে চলছে যোগাযোগ ও আলাপ-আলোচনা। কে ধরবেন জেলা ছাত্রলীগের হাল এ কৌতূহল এখন সবার মনে।

২০১০ সালের ১৪ মার্চ সর্বশেষ জেলা ছাত্রলীগের সম্মেলন হয়। সম্মেলনে তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ সভাপতি ও সুজন চৌধুরী সঞ্জয়কে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে আওয়ামী লীগের ছাত্র সংগঠনের ভিত আরো শক্তিশালী করতে দলীয় হাইকমান্ডের নির্দেশে আগামী ৬ জুন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন নির্ধারণ করা হয়।

আগামী ৬ জুন বান্দরবানে রাজার মাঠে অনুষ্ঠিত হবে এ সম্মেলন। জেলা ছাত্রলীগের তৌহিদুর রহমান চৌধুরী রাশেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর। এছাড়াও উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লাসহ সিনিয়র নেতৃবৃন্দ এবং ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা।

সভাপতি পদে জেলা ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক রেজাউল করিম, জেলা ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন বাবলূ, জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এএসএম আহসানুল আলম রুমু, জেলা ছাত্রলীগের সদস্য কাজী আশরাফ হোসেন আশু প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম হারুন, জেলা ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জনি সুশীল, জেলা ছাত্রলীগের সদস্য মো. কাউছার সোহাগ, জেলা ছাত্রলীগের সদস্য ইমরান উদ্দিন বাবু, তৌহিদুল ইসলাম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ।

জেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুর রহমান রাশেদ জানান, সম্মেলনকে ঘিরে এরই মধ্যে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*