Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য এজে চৌধুরী এ্যান্ড কোং’র ঈদ উপহার

লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য এজে চৌধুরী এ্যান্ড কোং’র ঈদ উপহার

লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের প্রাণের সংগঠন লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সকল সদস্যদের জন্য ঈদ উপহার স্বরূপ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করেছেন বিএসআরএম স্টিল ও এ জে চৌধুরী এ্যান্ড কোং।

শুক্রবার (২২ মে) বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সভাপতি এম এম আহমদ মনির ও সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনির হাতে বিএসআরএম স্টিল ও এ জে চৌধুরী এ্যান্ড কোং এর পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রীর প্যাকেট হস্তান্তর করেন এ জে চৌধুরী এ্যান্ড কোং এর স্বত্বাধিকারী আখতারুজ্জামান চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম, লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, সহ-সভাপতি মনির আহমদ আজাদ, সাংগঠনিক সম্পাদক সাত্তার সিকদার, সহ-সম্পাদক মারুফ খান, অর্থ সম্পাদক মোজাহিদ হোসেন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ এইচ রাব্বি, দপ্তর সম্পাদক এরশাদ আলম, সদস্য জমির উদ্দিন, আবদুল ওয়াহাব প্রমুখ।

আখতারুজ্জামান চৌধুরী বলেন, লোহাগাড়ায় কিছু হলুদ সংবাদকর্মীদের কারণে সাংবাদিকতার মতো মহান সম্মানের পেশা আজ অসম্মানিত হওয়ার পথে। এমন দূর্সময়ে দূরদর্শী সিদ্ধান্ত নিয়ে অপসাংবাদিকতা রুখে দিতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম গঠন করায় তিনি সাংবাদিক ফোরামের সকল সদস্যদের অভিনন্দন জানান এবং সাংবাদিক ফোরামের কর্মকাণ্ডে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। তিনি আরো বলেন এজে চৌধুরী এ্যান্ড কোং’র মিডিয়া পার্টনার হিসেবে কাজ করার জন্য সাংবাদিক ফোরামের সাথে শিঘ্রই একটি চুক্তিপত্রে স্বাক্ষর করবেন বলে জানান তিনি।

biman-ad

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সকল সদস্যদের জন্য ঈদ উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ায় এ জে চৌধুরী এ্যান্ড কোং এর স্বত্বাধিকারী আখতারুজ্জামান চৌধুরী প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন লোহাগাড়া সাংবাদিক ফোরাম এর সভাপতি এম এম আহমদ মনির। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!