Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া থেকে নিখোঁজ ফেরিওয়ালার লাশ বান্দরবানে উদ্ধার

লোহাগাড়া থেকে নিখোঁজ ফেরিওয়ালার লাশ বান্দরবানে উদ্ধার

image_printপ্রিন্ট করুন

Untitled-1-558

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় নিখোঁজ ফেরিওয়ালা আইয়ুব আলী (৫৫) এর লাশ আজ ৩ জুন সোমবার সকাল ১১টায় বান্দরবানের থানছি সদর ইউনিয়ন থেকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ জুবাইরুল হক। নিখোঁজ আইয়ুব আলী পশ্চিম কলাউজানের মৃত গোলাম ছোবহানের পুত্র বলে জানিয়েছেন লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই মোঃ বেলাল।

জানা যায়, আইয়ুব আলী একজন ফেরিওয়ালা। গত ৫ মে চট্টগ্রাম শহরে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। পরে গত ১২ মে পর্যন্ত বান্দরবানে অবস্থান করেন বলে জানান। পরবর্তীতে নির্ধারিত সময়ে বাড়ি ফিরে না আসায় তার পরিবারের পক্ষ থেকে গত ২৮ মে লোহাগাড়া থানায় তার স্ত্রী নূরবানু আইয়ুব আলী নিখোঁজ হওয়ার ব্যাপারে সাধারণ ডায়েরী করেন। সে সূত্রে পুলিশ মোবাইল ফোনের কললিষ্ট পর্যালোচনা করে নিশ্চিত হন যে তিনি থানছিতে অবস্থান করছেন। সে মোতাবেক পুলিশ তাকে উদ্ধারের প্রচেষ্টা চালান।

থানছি থানার অফিসার ইনচার্জ জুবাইরুল হক জানিয়েছেন, এ ব্যাপারে সন্দেহভাজন দু’জন উপজাতী যুবক যথাক্রমে থাইম্রু (৩৫) ও চম্পাম্রু (২২) কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ ফেরিওয়ালা আইয়ুব আলীর লাশের অবস্থান নিশ্চিত হন। ধারণা করা হচ্ছে ফেরি করার টাকা লুটপাটের জন্যই উপজাতী একটি সংঘবদ্ধ চক্র তাকে হত্যা করেছে। এ ব্যাপারে ব্যাপক তদন্ত করা হচ্ছে বলে থানছি থানার অফিসার ইনচার্জ জানিয়েছেন। লাশ বর্তমানে তাদের হেফজাতে রয়েছে। আগামীকাল ৪ জুন মঙ্গলবার লাশের ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!