ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রতি মাসের ১ম ও ৩য় শুক্রবার রোগী দেখেন ডাঃ মোহাম্মদ মোস্তফা

লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রতি মাসের ১ম ও ৩য় শুক্রবার রোগী দেখেন ডাঃ মোহাম্মদ মোস্তফা

hqdefault

লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রতি মাসের ১ম ও ৩য় শুক্রবার রোগী দেখেন এমবিবিএস, এমসিপিএস (সাইকিয়াট্রি), ইএমডিআর ট্রেনিং (ইউনিসেফ), মানসিক ও নিউরোসাইকিয়াট্রিক, (Neuro Psychiatric) রোগ বিশেষজ্ঞ, ইএমডিআর থেরাপিষ্ট, চট্টগ্রাম মা শিশু ও জেনারেল হাসপাতাল আগ্রাবাদের সিনিয়র কলসালটেন্ট মানসিক রোগ বিভাগ, মনোরোগ, ব্রেইন, সেক্স ও মাদকাসক্ত বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ মোস্তফা।

লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আরমান বাবু রোমেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, লোহাগাড়ার রোগীদের সুবিধার্থে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সিরিয়ালের জন্য যোগাযোগ করুন- ০৩০৩৪-৫৬৫১৩, ০১৭৬২-২১৭৬০৬, ০১৭৩৯-৯২২৬৬১।

উল্লেখ্য, মানসিক রোগ সমস্যা সমূহ- উন্মাদবস্থা, মাদকাসক্তি, অত্যাধিক উৎকন্ঠা, ঘুমের সাথে সম্পর্কিত সমস্যা, মৃগী, প্রসবোত্তর মানসিক অসুস্থতা, ইচ্ছার বিরুদ্ধে একই কথা বার বার চিন্তা করা, নিয়ন্ত্রণবিহীন রাগ, মানসিক প্রতিবন্ধী অবস্থা ও শিশুদের অন্যান্য সমস্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*