- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার সামগ্রী হস্তান্তর

মুসলিম সম্প্রদায়ের অন্যতম স্তম্ভ পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য ইফতার সামগ্রী হস্তান্তর করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহীম কবির।

বুধবার বিকেলে উপজেলার বটতলী মোটর ষ্টেশনস্থ লোহাগাড়া নিউজ টুয়েন্টিফোর ডটকম কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ ইফতার সামগ্রী হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ফোরামের সভাপতি এম.এম.আহমদ মনির, সহ-সভাপতি মনির আহমদ আজাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মারুফ, সহ-সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম, অর্থ সম্পাদক মোজাহিদ হোসেন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ. এইচ রাব্বি, দপ্তর সম্পাক জমির উদ্দীন, সহ দপ্তর সম্পাদক আবদুল ওয়াহাব, কার্যনির্বাহী সদস্য এম সাইফুল্লাহ চৌধুরী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা সভায় এম. ইব্রাহিম কবির বলেন, করোনা ভাইরাসের থাবায় যখন লন্ডভন্ড পূরো দেশ। এমন সময়েও জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে দেশ ও দশের কল্যাণে প্রচার করছেন। রাষ্ট্রের যে কোন দূর্যোগময় মুহুর্তে গণমাধ্যমকর্মীদের ভূমিকা অপরিসীম। পরে দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়। প্রেস বিজ্ঞপ্তি