- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় ৫ হাজার মাস্ক বিতরণ করবে উপজেলা প্রশাসন

এলনিউজ২৪ডটকম : কোভিড- ১৯ সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েব (দ্বিতীয় স্রোত) মোকাবেলায় ‘লোহাগাড়া করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবীব জিতু। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ অনেক দূর এগিয়ে গেছে। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী দেশে নজিরবিহীন দৃষ্টান্ত স্থান করেছেন। করোনার সেকেন্ড ওয়েব মোকাবেলায় সবাইকে সচেতন থাকতে হবে। ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। মাস্ক ছাড়া কোন অফিসে প্রবেশ করতে দেয়া যাবে না। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ মাস্ক বিতরণ করা হবে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ হানিফ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ। এছাড়া উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভুঁইয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আকরাম হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুধী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।